পিরোজপুরে রাস্তা আটকে বিএনপির সমাবেশ, সাধারণ মানুষের ভোগান্তি

পিরোজপুরে রাস্তা আটকে বিএনপির সমাবেশ, সাধারণ মানুষের ভোগান্তি

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৭ ১৫ মে ২০২২   আপডেট: ১৪:১০ ১৬ মে ২০২২

পিরোজপুরে রাস্তা আটকে বিএনপির সমাবেশ- ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরে রাস্তা আটকে বিএনপির সমাবেশ- ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। শনিবার বিকেলে শহরের পোস্ট অফিস রোডে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপির নেতাকর্মীরা রাস্তার উপর অবস্থান নিলে যানবাহন ও পথচারীদের চলাচল বন্ধ হয়ে যায়। এতে চরম ভোগান্তিতে পড়েন পৌরবাসী।

জেলা বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আকন, ইন্দুরকানী উপজেলা বিএনপির সভাপতি আব্দুল লতিফ হাওলাদার, স্বরূপকাঠী পৌর বিএনপির সভাপতি শফিকুল ইসলাম ফরিদ, নাজিরপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ আবু হাসান খান, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন তালুকদার কুমার প্রমুখ।

বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত দেড়ঘণ্টা সড়কটি আটকে রেখে বিএনপি সমাবেশ করায় রাস্তাটি দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। 

এক পথচারী অভিযোগ করে বলেন, রাজনৈতিক কর্মসূচি পালন করার জন্য অফিস বা মাঠ আছে, সেখানে না করে রাস্তা আটকিয়ে সমাবেশ করা ঠিক নয়। অনেকক্ষণ দাঁড়িয়ে থেকে অন্য রাস্তা দিয়ে যেতে হচ্ছে। এতে অনেক সময় নষ্ট হচ্ছে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, বিএনপি রাস্তা আটকে সমাবেশ করার চেষ্টা করলেও তাদের সরিয়ে দেওয়া হয়েছে। পরে তারা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেছে, তবে কিছু লোকজন সামনের রাস্তায় ছিল।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এইচএন