সোনমের চুরি হওয়া গয়না উদ্ধার, গ্রেফতার স্বর্ণকার

সোনমের চুরি হওয়া গয়না উদ্ধার, গ্রেফতার স্বর্ণকার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:০৩ ১৬ এপ্রিল ২০২২  

সোনম কাপুর। ছবি: সংগৃহীত

সোনম কাপুর। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের গয়না কেনার দায়ে এক স্বর্ণকারকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

চলতি বছরের ফেব্রুয়ারিতে সোনম কাপুর ও স্বামী আনন্দ আহুজার দিল্লির বাড়িতে বড় ধরনের চুরির ঘটনা ঘটে। জানা যায়, নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২ কোটি ৪১ লাখ টাকার জিনিস চুরি গেছে তাদের।

এবার চুরি হওয়া সেই গয়না উদ্ধার করা হয়েছে এক স্বর্ণকারের কাছ থেকে। 

এ বিষয়ে আরো জানা যায়, গ্রেফতার হওয়া ওই স্বর্ণকারের নাম দেব ভার্মা। তার কাছ থেকে পুলিশ ১০০ হিরে, ৬টি স্বর্ণের চেইন, হিরের চুড়ি ও ব্রেসলেট, ২টি টপ, ১টি ব্রাশ কয়েনসহ প্রায় ১ কোটি টাকার গয়না উদ্ধার করেছে।

এর আগে পুলিশ সোনমের বাড়ি থেকে দুই কর্মী অপর্ণা রুথ উইলসন ও তার স্বামী নরেশ কুমারকে গ্রেফতার করে। তারা নগদ টাকা ও গয়না চুরির কথা স্বীকার করেছিলেন। চুরির টাকায় একটি গাড়ি কেনার কথাও স্বীকার করেন তারা।

চলতি বছরের ১১ ফেব্রুয়ারি সোনম-আনন্দের দিল্লির এই বাড়িতে চুরি হয়। এরপর ২৩ ফেব্রুয়ারি দিল্লির তুঘলক রোড থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন সোনমের শাশুড়ি প্রিয়া অহুজা। এরপরেই বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করে।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। মুম্বাইয়ে বসেছিল তাদের বিয়ের আসর। এরপর থেকে বেশিরভাগ সময় লন্ডনে থাকতেন এই দম্পতি। আর দিল্লির বাড়িতে আনন্দের মা, বাবা ও দাদি থাকতেন।

ডেইলি বাংলাদেশ/এএ