জবি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জবি সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:২৫ ১৩ এপ্রিল ২০২২   আপডেট: ২২:২৫ ১৩ এপ্রিল ২০২২

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ছবি: ডেইলি বাংলাদেশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ছবি: ডেইলি বাংলাদেশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি রবিউল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান জোবায়েরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ ও ঢাকা আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ মোহাম্মদ নূর হোসেন। অনুষ্ঠানে সভাপণ্ডিত করেন 

বিশেষ অতিথির বক্তব্যে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য অনেক। রমজান আমাদের মাঝে সংযম ও সহমর্মিতা বয়ে আনে। আমাদেরকে রমজানের এই শিক্ষা গ্রহণ করতে হবে। রমজানের যেই শিক্ষা আমরা যেন তা বাকী সময়ে কাজে লাগাতে পারি।

তিনি আরও বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি প্রতি মৌসুমে ইফতার আয়োজন করে। এটা খুবই ভালো বিষয়, সবাইকে এক সঙ্গে নিয়ে ইফতার করা। সাংবাদিক সমিতির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের অর্জনগুলো জাতির সামনে তুলে ধরে। তাদের উদ্যোগ প্রশংসের দাবি রাখে।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, সহকারী প্রক্টর, আইটি দফতরের পরিচালক ড. উজ্জল কুমার আচার্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস. এম. আকতার হোসাইন, সহ-সভাপতি আসাদুল্লাহ আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী বাবু, সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান হামিম, শেখ রাসেল, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহবায়ক পদপ্রার্থী মেহেদী হাসান হিমেল, ছাত্রদল নেতা শাহাদাত হোসেন, কাউসার হামিদ খান ও সাইফুল ইসলাম তাজ। 

এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমকে