নরসিংদীতে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

নরসিংদীতে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৪৭ ১২ এপ্রিল ২০২২  

হত্যা মামলায় গ্রেফতারকৃত ফাহাদ ও আজিম মিয়া-ছবি ডেইলি বাংলাদেশ

হত্যা মামলায় গ্রেফতারকৃত ফাহাদ ও আজিম মিয়া-ছবি ডেইলি বাংলাদেশ

নরসিংদীর শিবপুরে মো. নাঈম মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মনোহরদী উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন শিবপুর উপজেলার আশুতিয়া এলাকার মুজিবুর রহমানের ছেলে ফাহাদ এবং একই উপজেলার আশ্রাফপুর এলাকার দেলোয়ার হেসেনের ছেলে আজিম মিয়া।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

তিনি বলেন, আধিপত্য বিস্তার এবং অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে নাঈম খুনের ঘটনা ঘটে। এ হত্যার ঘটনায় অভিযুক্ত দুজনকে ছুরিসহ গ্রেফতার করা হয়েছে। এই বাহিনীর প্রধান আলীসহ অন্যদেরও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যায় শিবপুর উপজেলার ডাকবাংলোর সামনে ইফতার শেষে বাড়ি ফেরার পথে ১০ থেকে ১২ জনের একটি দল এলোপাতাড়ি কুপিয়ে আহত করে নাঈম ও তার সহযোগী টুটুলকে। পরে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে নাঈমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত নাঈম মিয়া শিবপুরের ধানুয়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে ও শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ শিবপুর পৌর শাখার সভাপতি ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ