টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১২ ১২ এপ্রিল ২০২২  

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার হিজলপুর গ্রামের শাহজাহানের ছেলে ৩৫ বছর বয়সী মো. হুমায়ন ও নওগাঁ জেলার বাসিন্দা ৩০ বছর বয়সী আবু বকর সিদ্দিক। এর মধ্যে হুমায়ন ছিলেন ট্রাকচালক ও আবু বকর ছিলেন পিকআপচালক।

এলেঙ্গা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, মিঠাপুকুর থেকে আলু নিয়ে ট্রাকে করে ঢাকার দিকে যাচ্ছিলেন হুমায়ন। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার রাবনা এলাকায় পৌঁছালে আরেকটি ট্রাককে ধাক্কা দেয় ট্রাকটি। এতে ট্রাকের মধ্যে হুমায়ন আটকা পড়েন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এছাড়া ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় নিহত হন পিকআপচালক আবু বকর। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

গোড়াই হাইওয়ে থানার সার্জেন্ট শাকিল আহমেদ জানান, ভোর ৪টার দিকে নাটিয়াপাড়া এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল ঢাকাগামী একটি ট্রাক। এ সময় নওগাঁ থেকে ছেড়ে আসা দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয় গরুবাহী পিকআপভ্যানটি। এতে ঘটনাস্থলেই নিহত হন চালক আবু বকর।

ডেইলি বাংলাদেশ/এমআর