জন্মদিনের পার্টিতে ডেকে ধর্ষণের পর প্রেমিকার মৃত্যু, কাঠগড়ায় নেতার ছেলে

জন্মদিনের পার্টিতে ডেকে ধর্ষণের পর প্রেমিকার মৃত্যু, কাঠগড়ায় নেতার ছেলে

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৩৯ ১০ এপ্রিল ২০২২   আপডেট: ২১:৪০ ১০ এপ্রিল ২০২২

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

জন্মদিনের পার্টিতে ডেকে প্রেমিকাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের পর প্রচুর রক্তক্ষরণে মৃত্যু হয়েছে ঐ নাবালিকার। ঘটনাটি ঘটেছে ভারতের নদিয়ায়। এ ঘটনায় অভিযোগ উঠেছে ভারতের তৃণমূল নেতার এক ছেলের বিরুদ্ধে।

প্রতিবেদনে বলা হয়, ঘটনার সূত্রপাত গত সোমবার। ঐদিন নদিয়ার হাঁসখালির গ্যাড়াপোতা এলাকার পঞ্চায়েত সদস্যের ছেলে সোহেল গোয়ালির জন্মদিন ছিল। সেখানেই প্রেমিকাকে নিমন্ত্রণ জানান সোহেল। অনেক রাতে অপরিচিত এক নারী ঐ নাবালিকাকে বাড়িতে পৌঁছে দেয়। বাড়িতে আসার পর থেকেই শুরু হয় রক্তক্ষরণ। ভোরের দিকে তরুণীর জন্য স্থানীয় চিকিৎসকের কাছে ওষুধ আনতে যায় পরিবারের সদস্যরা। ফিরে এসে দেখেন তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরের দিকে তাকে দাহ করা হয়।

ভুক্তভোগী ঐ নাবালিকার পরিবারের সদস্যরা জানান, জন্মদিনের পার্টির নামে ডেকে নিয়ে গিয়ে আমাদের মেয়েকে ধর্ষণ করে প্রেমিক সোহেল গোয়ালি অর্থাৎ তৃণমূলের পঞ্চায়েত সদস্যের ছেলে। এরপর আমাদের পরিবারকে ভয়ও দেখানো হয়। সেই কারণেই পুলিশে খবর না দিয়ে মেয়ের দেহ দাহ করে দেওয়া হয়।

এদিকে, ঘটনা জানাজানি হতেই চাইল্ড লাইনে খবর যায়। পরবর্তীতে ওই নাবালিকার পরিবারের সদস্যরা থানায় অভিযোগ করে। এরই মধ্যেই তৃণমূল নেতার ছেলেকে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সূত্র: সংবাদ প্রতিদিন

ডেইলি বাংলাদেশ/আরএইচ