আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই বেছে নেবে জনগণ: সেতুমন্ত্রী

আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই বেছে নেবে জনগণ: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩১ ১০ এপ্রিল ২০২২   আপডেট: ১৫:৩৪ ১০ এপ্রিল ২০২২

ওবায়দুল কাদের- ফাইল ফটো

ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অর্জনে জনগণ খুশি। তাই তারা আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগকেই বেছে নেবে।

রোববার সচিবালয়ে তার দফতরে ব্রিফিংয়ে সেতুমন্ত্রী একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক ও ধ্বংসাত্মক রাজনীতির জন্য বিএনপিকে আর জনগণ চায় না। এটা বুঝতে পেরেই বিএনপি জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

বিএনপি এখন থেকেই নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র আর মিথ্যাচার করছে বলেও এ সময় মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির অবস্থা এখন পথহারা পথিকের মতো। তারা কখন যে কি বলে, সেটা তারা নিজেরাও জানে না।

আওয়ামী লীগ সরকার নাকি জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে- বিএনপি মহাসচিবের এমন কাল্পনিক অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, আসলে আওয়ামী লীগ নয়, জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপিই এখন জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। দেশের মানুষ জানে আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে, আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের ভাগ্য উন্নয়নের জন্য, নিজেদের পকেট ভারী করার জন্য নয়।

শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি পেয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণের ওপর আমাদের আস্থা শতভাগ, কাজেই নির্বাচন নিয়ে খেলার প্রয়োজন নেই। সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা হবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে।

এর আগে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর মার্সি টেম্বন।

এ সময় মার্সি টেম্বন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনীতিতে যে ইতিবাচক অগ্রগতি ও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তার ভূয়সী প্রশংসা করে বলেন, বাংলাদেশকে নিয়ে বিশ্বব্যাংক গর্বিত।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এইচএন