বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে শেখ হাসিনা বীরদর্পে এগিয়ে যাচ্ছেন: ওবায়দুল কাদের

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে শেখ হাসিনা বীরদর্পে এগিয়ে যাচ্ছেন: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৪ ৯ এপ্রিল ২০২২   আপডেট: ১৮:৪৭ ৯ এপ্রিল ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীরদর্পে এগিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যার বিচক্ষণ, সাহসী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নে অগ্রসরমান সোনার বাংলাই থাকবে। বাংলাদেশ কখনো শ্রীলংকা হবে না।

শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নব-নির্বাচিত ইউনিট কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা আজ সারাবিশ্বের বিস্ময় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের অর্থনীতি শক্ত ভিতের উপর দাঁড়িয়ে আছে। পদ্মাসেতু আজ দিনের আলোর মতো সত্য। অপপ্রচার করে পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেল বন্ধ করা যাবে না। এগুলো এখন স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।

তিনি বলেন, পদ্মাসেতু বিদেশিদের ঋণে নয়, নিজস্ব অর্থায়নে বাস্তবায়িত হচ্ছে। যারা অপপ্রচার করছেন আর কিছু দিন অপেক্ষা করুন। অপপ্রচার করে শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা স্তব্ধ করা যাবে না।

একটি গোষ্ঠী উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার করে ব্যর্থ হয়ে শ্রীলংকার কথা বলছে- এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ নাকি শ্রীলংকার পথে হাঁটছে। যারা এসব বলছেন তারা উদ্দেশ্যমূলকভাবে অপপ্রচারে নেমেছেন। শ্রীলংকার মুদ্রাস্ফীতি আকাশচুম্বী কিন্তু বাংলাদেশে নিয়ন্ত্রণে রয়েছে।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমরা বিজয়ের বন্দরে পৌঁছাব। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে দেশে-বিদেশে প্রোপাগান্ডা, অপপ্রচার চালিয়ে মানুষের অন্তর থেকে আওয়ামী লীগকে কেউ উপড়ে ফেলতে পারবে না।

পরিচিতি সভা শেষে নব-নির্বাচিত ইউনিট কমিটির নেতাদের শপথ পাঠ করান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এইচএন