বিপদমুক্ত পরীমনি, গর্ভের সন্তানও সুস্থ আছে

বিপদমুক্ত পরীমনি, গর্ভের সন্তানও সুস্থ আছে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৫ ২৮ মার্চ ২০২২  

পরীমনি

পরীমনি

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে গতকাল রোববার বিকেলে একটি ছবি পোস্ট করে অসুস্থততার কথা জানান চিত্রনায়িকা পরীমনি। সেখানে দেখা যায়, হাসপাতালে বিছানায় পরী। এরপর থেকেই চারদিকে দেখা যায় উৎকণ্ঠা। কি হলো নায়িকার? তার গর্ভের সন্তানের কোনো ক্ষতি হয়নি তো?

আজ পরীমনির ঘনিষ্ঠজন নির্মাতা চয়নিকা চৌধুরী দেশিয় গণমাধ্যমকে জানান, পরী এখন আপাতত ভালো আছেন। বিপদ কেটেছে। তার গর্ভের সন্তানও সুস্থ আছে।

চয়নিকা বলেন, আমি আজ সকাল ৬টা পর্যন্ত হাসপাতালে ছিলাম। পরীমনি এখন আগের থেকে অনেক ভালো আছে। আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে। সবাই ওর জন্যে প্রার্থনা করবেন।

তিনি জানান, শারীরিক দুর্বলতার কারণে মাথা ঘুরে হঠাৎ পড়ে যান পরীমনি। এরপর তার স্বজনেরা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গতকাল রোববার সকাল ১০টার দিকে তাকে হাসপাতালের ভর্তি করে। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। পাশে আছেন স্বামী অভিনেতা শরিফুল রাজ।

সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত সিনেমা ‘গুণিন। এই সিনেমায় কাজ করতে গিয়ে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে তার পরিচয়-প্রেম। গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। এরপর গত ১০ জানুয়ারি বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন রাজ-পরী।

ডেইলি বাংলাদেশ/টিএএস