আওয়ামী লীগের শেকড় বাংলার মাটির অনেক গভীরে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের শেকড় বাংলার মাটির অনেক গভীরে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৭ ২৭ মার্চ ২০২২   আপডেট: ১৭:২১ ২৭ মার্চ ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। এ দল সবসময় বাংলার জনগণের সঙ্গে আছে এবং থাকবে। আওয়ামী লীগের শেকড় বাংলার মাটির অনেক গভীরে। আওয়ামী লীগ কখনোই বিএনপির মতো পালিয়ে যাবে না।

রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসেনি যে কারো কথায় ভয় পেয়ে যাবে। আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী হবে। এর আগে নির্বাচন হওয়ার কোনো সুযোগ নেই।

ওবায়দুল কাদের বলেন, আজ বাংলাদেশ পাকিস্তানকে সব সূচকে পেছনে ফেলে এগিয়ে গেছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মাথা তুলে দাঁড়িয়েছে। শেখ হাসিনা জাতিকে স্বপ্ন দেখাতে শিখিয়েছেন। তিনি যে স্বপ্ন দেখান তা বাস্তবায়ন করেন। তাই আজ বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি হয়েছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্ব আওয়ামী লীগ এখন যেকোনো সময়ের চেয়ে শক্তিশালী। বিএনপি যদি আন্দোলনের নামে কোনো বিশৃঙ্খলা করে তাহলে জানমাল রক্ষায় জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কামরুল ইসলাম, মোফাজ্জল হোসেন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, আফজাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এমআরকে