নেত্রকোনায় সংঘর্ষে নারীসহ আহত ১৫

নেত্রকোনায় সংঘর্ষে নারীসহ আহত ১৫

নেত্রকোনা প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৫৯ ১৮ মার্চ ২০২২  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় শত্রুতার জেরে দু’পক্ষের সংঘর্ষে পাঁচ নারীসহ ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনা নিয়ন্ত্রণে আনতে ১৯ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পুলিশ। 

শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার নওপাড়া ইউপির জুরাইল গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলের- হালিমা আক্তার (৪৫), আব্দুস সালাম (৪২), হাসিনা আক্তার (৩৫), সুজনা আক্তার (৩২), আবুল হাশেম (৭৫), শিপন মিয়া (৩২), সুজা উদ্দিন (৩২), এনামুল হক (২৪), রেখা আক্তার (৩৫), সবুজ মিয়া (৪৫), রোকিয়া আক্তার (৫০), বাবুল মিয়া (৩৬), রবি মিয়া (১৫), হাবিবুর রহমান (১৮) ও রুমান মিয়া (২৩)। তারা সবাই কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে ছয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নওপাড়া ইউনিয়নের জুরাইল গ্রামবাসী বিল ও মসজিদের হিসাব নিয়ে দুই পক্ষ হয়ে বেশ কয়েক মাস যাবৎ তারা কয়েকটি সংঘর্ষ করেছে। এ নিয়ে থানার বেশ কয়েকটি মামলাও হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, বিল লিজ নিয়ে মতিউর মিয়া পক্ষের সঙ্গে সেলিম মেম্বার পক্ষের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এছাড়া মসজিদের হিসাব-নিকাশ নিয়ে ঝামেলা চলছিল দীর্ঘদিন ধরেই। এরই জের ধরে শুক্রবার নামাজ না পড়ে সংঘর্ষে লিপ্ত হয় উভয় পক্ষ। খবর পেয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ১৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে হয়েছে। ঘটনারস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ