চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  

চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২  

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৩৭ ১২ মার্চ ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। চৌদ্দগ্রামের মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছে। 

পুৃলিশ জানায়, শনিবার সকালে দ্রুতগামী যাত্রীবাহী বাসের চাপায় সিরাজ খান নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আগের দিন শুক্রবার রাতে ট্রাক্টর চাপায় আলমগীর হোসেন নামে আরো এক যুবক নিহত হয়েছেন। 

নিহত আলমগীর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সেনেখীল গ্রামের মৃত আবদুল ওয়াহাবের ছেলে, সিরাজ খান নোয়াখালীর বেগমগঞ্জের চমির মুন্সির গ্রামের বাসিন্দা। 

চৌদ্দগ্রামের ইউএনও এসএম মনজুরুল হক জানান, সকাল সাড়ে নয়টায় তিনি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার গাংরা নামক স্থানে সরকারি কাজে গিয়েছিলেন। ফেনী থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস এসময় রাস্তার পারপারের সময় সিরাজ খানকে চাপা দেয়। এ সময় গুরুতর আহত অবস্থায় সিরাজ খানকে তার সরকারি গাড়িতে করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎধীন অবস্থায় মারা যান। 

ইউএনও আরো জানান, স্থানীয় জনতার সাহায্যে বাসটি আটক করে মিয়াবাজার হাইওয়ে থানায় সোপর্দ করেছে। অপর দিকে শুক্রবার রাতে উপজেলার নানকরার কাঁঠাল গাছতলা এলাকায় ট্রাক্টর চাপায় আলমগীর হোসেন নামের এক যুবক নিহত হয়েছেন। 

পৌরসভার ৭ ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীন জানান, নিহত আলমগীর হোসেন নিজের ট্রাক্টরটি চালক ছিল। কাজ শেষে বাড়ি ফেরার পথে কাঠাল গাছতলা এলাকায় পৌঁছালে ওই এলাকার আবদুল মান্নানের ইট ভাঙার মেশিনের হুক ভাঙে বিপরীত থেকে আসা আলমগীরের ট্রাক্টরটিকে থাক্কা দিলে মুহূর্তের মধ্যেই চালক আলমগীর ট্রাক্টরের চাকার নিচে পড়ে যায়। এতে ঘটনারস্থলে তার মৃত্যু হয়। 

নিহত আলমগীরের ভাই কামাল হোসেন বলেন, নিহত আলমগীর এক ছেলে ও এক মেয়ের জনক। ট্রাক্টর চালিয়ে সে জীবিকাহ নির্বাহ করতো। তার মৃত্যুতে ছেলে মেয়েরা অসহায় হয়ে পড়েছে। 

মিয়াবাজার হাইওয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন বলেন, বৃদ্ধ নিহত হওয়ার ঘটনায় স্থানীয় জনতার সহায়তায় ইউএনও বাসটি আটক করে আমাদের কাছে সৌপর্দ করেছে।  

ডেইলি বাংলাদেশ/এমকে