নেত্রকোনায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প পরিদর্শন

নেত্রকোনায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প পরিদর্শন

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২০ ২৮ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ২১:২১ ২৮ ফেব্রুয়ারি ২০২২

নেত্রকোনায় দুটি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেছেন জাতীয় ক্রীড়া পরিষদের প্রকৌশলীরা। ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনায় দুটি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেছেন জাতীয় ক্রীড়া পরিষদের প্রকৌশলীরা। ছবি: ডেইলি বাংলাদেশ

শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের (৩য় পর্যায়) আওতায় নেত্রকোনায় দুটি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেছেন জাতীয় ক্রীড়া পরিষদের প্রকৌশলীরা।

সোমবার বিকেলে তারা জেলার কেন্দুয়া ও মদন উপজেলায় এসব জায়গা পরিদর্শন করেন।

এর আগে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মইনউদ্দিন খন্দকারের কার্যালয়ে এক মতবিনিময় সভা করেন জাতীয় ক্রীড়া পরিষদের প্রকল্প প্রকৌশলী শিবু পাল ও নাজিম উদ্দিন। 

ইউএনও মো. মইনউদ্দিন খন্দকারের সভাপতিত্বে এ সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা, পৌর মেয়র মো. আসাদুল হক ভূঞা, নারী ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী, ওসি কাজী শাহ নেওয়াজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. বজলুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আশরাফ উদ্দিন ভূঞা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্ব শর্মা, প্রেসক্লাব সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল, রিপোর্টার্স ক্লাবের সম্পাদক জিয়াউর রহমান জীবন ও নবনির্বাচিত বিভিন্ন ইউপি চেয়ারম্যান এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মতবিনিময়কালে কেন্দুয়া উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা নিয়ে উপস্থিত সবাই ঐক্যমত পোষণ করেন।

মতবিনিময় শেষে স্থানীয় সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেনকে সঙ্গে নিয়ে জাতীয় ক্রীড়া পরিষদের প্রকল্প প্রকৌশলীরা স্টেডিয়াম নির্মাণের জন্য প্রস্তাবিত তিন একর জায়গা পরিদর্শন করেন। 

জাতীয় ক্রীড়া পরিষদের দুই প্রকৌশলী জেলার মদন উপজেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেন ও স্টেডিয়ামের প্রস্তাবিত জায়গা ঘুরে দেখেন।

ডেইলি বাংলাদেশ/এমকে