রাবিতে ‘মেসডা’র নেতৃত্বে মামুন-আরিফ

রাবিতে ‘মেসডা’র নেতৃত্বে মামুন-আরিফ

রাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৪ ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:৪৮ ১৬ জানুয়ারি ২০২২

সভাপতি মামুন এবং সাধারণ সম্পাদক আরিফ

সভাপতি মামুন এবং সাধারণ সম্পাদক আরিফ

রাজশাহী বিশ্ববিদ্যালয় মেহেরপুর স্টুডেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশনের (মেসডা) নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নব গঠিত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আল-মামুনকে সভাপতি এবং ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে।

আরো পড়ুন: রাবি পাঠক ফোরামের সভাপতি সৌরভ সম্পাদক শাওন

বিশ্ববিদ্যালয়ের নারিকেলবাড়িয়া ক্যাম্পাসে নবীণ শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করেন ফোরামের উপদেষ্টারা। রোববার মেসডা’র প্রচার সম্পাদক প্রেরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

আরো পড়ুন: নিজ বেতন থেকে শিক্ষার্থীদের প্রণোদনা দেবেন রাবি শিক্ষক

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রাসেল রানা, মেহের আফরোজ জয়া, নাঈম হোসেন ও মৌসুফা তানিয়া মৌলি, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রীরাম প্রসাদ, রাকিব হাসান, ইসমাঈল, আলমগির ও জয়নাল আবেদিন, সাংগঠনিক সম্পাদক হুসাইন আহাম্মেদ, ফাইজুল ইসলাম, দীপঙ্কর দীপ্ত ও আশিকুর রহমান, প্রচার সম্পাদক রাগীব হাসান পাভেল ও শামিমা আফরোজ, ছাত্রী কল্যাণ বিষয়ক সম্পাদক সানজিদা আফরিন ও ফারজানা ফাইজা এবং দপ্তর সম্পাদক কামরুজ্জামান।

আরো পড়ুন: ধার করা ক্যামেরায় বানানো সিনেমাটি জিতলো কান চলচ্চিত্র পুরস্কার

মেহেরপুর থেকে আগত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন ডিসিপ্লিন বিভাগের শিক্ষক এবং মেসডার সাবেক সহ-সভাপতি এহসান মাজিদ মোস্তফা নির্ঝর, সদ্য বিদায়ী সভাপতি কমল হোসেন, সাধারণ সম্পাদক হাসিবুর রহমান, সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, সাবেক সহ-সভাপতি তমাল হোসেন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডএম