অ্যাই এম-এ সোলজার অব শেখ হাসিনা: শামীম ওসমান

অ্যাই এম-এ সোলজার অব শেখ হাসিনা: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৪ ১৬ জানুয়ারি ২০২২  

শামীম ওসমান

শামীম ওসমান

অ্যাই এম-এ সোলজার অব শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

এবারো ভোটের শেষ লগ্নে এসে ভোট প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। রোববার বিকেল সাড়ে ৩টায় শহরের মাসদাইরে আদর্শ স্কুল ভোট কেন্দ্রে ভোট প্রদান করেন তিনি।

ভোট প্রদান শেষে তিনি বলেন, আমি নৌকায় ভোট দিয়েছি। আমি চাই নৌকা জিতুক এবং সেটাই জিতবে। আমার মনে রক্তক্ষরণ থাকতেই পারে। কিন্তু আমি তো প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। অ্যাই এম-এ সোলজার অব শেখ হাসিনা। আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি এবং করবো। এখানে প্রার্থী কে সেটা বড় বিষয় না।

শামীম ওসমান বলেন, অনেকেই ধারণা করেছিলেন নির্বাচনে অনেক কিছু হবে। কিন্তু নারায়ণগঞ্জের ও ঢাকার সাংবাদিকদের উপস্থিতিতে সুষ্ঠু একটি ভোটের পরিবেশ তৈরি হয়েছে। এটা সম্ভব হয়েছে সাংবাদিক ও প্রশাসনের কারণে। 

ইভিএমে ভোট দেওয়া প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ইভিএমে ভোট দিয়েছি। বউ প্রথম যেমন কবুল বলেছিলেন সেটা শোনার যে অনুভূতি হয়েছিল, ইভিএমে ভোট দেওয়ার পর একই ধরনের অনুভূতি সৃষ্টি হয়েছে। 

আরো পড়ুন: ‘ইভিএমে জীবনের প্রথম ভোট দিতে পেরে আমি ধন্য-গর্বিত’

স্থানীয় সূত্র বলছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে এবারে কোনো রকম কার্যক্রমে অংশগ্রহণ না করেও শুরু থেকেই আলোচনায় ছিলেন শামীম ওসমান। বারবারই তার নামটি আলোচনায় চলে আসে। প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে ঘিরে বারবার শামীম ওসমানের প্রসঙ্গ ওঠে।

সেইসঙ্গে শামীম ওসমান কাকে সমর্থন দিচ্ছেন তা নিয়ে সর্বমহলেই আলোচনা ছিল তুঙ্গে। সবশেষ গত ১০ জানুয়ারি সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে তার অবস্থান পরিষ্কার করেন। পাশাপাশি দলীয় নৌকা প্রতীকের পক্ষে মাঠে নামবেন বলে ঘোষণা দেন।

সেদিন সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেছিলেন, নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই। আজ থেকে আনুষ্ঠানিকভাবে নামলাম। আমি মনে করি জয় আমাদের হবে। এ জায়গাটা নৌকার। আমাদের জনগণের কাছে যেতে হবে। শেখ হাসিনার নৌকাকে পাস করাতে হবে। পাস করাবোই। মনে একটা কষ্ট ছিল। আজ থেকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে পুরোপুরি নামলাম। ১৬ তারিখ খেলা হবে। খেলায় আমরাই জিতবো।

ডেইলি বাংলাদেশ/আরএম