নারায়ণগঞ্জে টর্চার সেল থেকে মাদক-দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ২

নারায়ণগঞ্জে টর্চার সেল থেকে মাদক-দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১০ ১৩ জানুয়ারি ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল পরিমাণ মাদক ও দেশীয় অস্ত্রসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় ৬ কেজি গাঁজা, ৪০০ ইয়াবা ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার রাতে সুমিলপাড়া এলাকার বিহারি ক্যাম্প থেকে তাদের আটক করা হয়। তারা হলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকার শওকত এবং সেন্টু।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান (পিপিএম) জানান, দীর্ঘদিন ধরে এটি টর্চার সেল হিসেবে ব্যবহার হয়ে আসছিলো। এরই পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। 

নারায়ণগঞ্জ এসপি মোহাম্মদ জায়েদুল আলম জানান, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন ঘিরে অবৈধ অস্ত্র উদ্ধারের নিয়মিত অভিযান চলছে। ভবিষ্যতেও এ অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

আরো পড়ুন: ছাত্রীকে কুপ্রস্তাব: ফোনালাপ ফাঁস হতেই শিক্ষকের ‘হার্ট অ্যাটাক’

এর আগে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে তিন যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এলাকাবাসীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ভোরে উপজেলার হাইজাবী ইউনিয়নের ইলমদী গ্রামে এ ঘটনা ঘটে। সকাল ৭টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- সোনারগাঁও উপজেলার বস্তল এলাকার মো মফিজুল, জহিরুল ইসলাম জেসলু ও মো. নবী। তাদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। এর মধ্যে জেসলু একটি লেগুনার মালিক। বাকি দুজন লেগুনার চালক।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, রাতের কোনো একসময় ডাকাত সন্দেহে এ তিনজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। সকালে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম