বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীকে মারধর: গ্রেফতার এক

বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীকে মারধর: গ্রেফতার এক

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:০৮ ১২ জানুয়ারি ২০২২   আপডেট: ২৩:১২ ১২ জানুয়ারি ২০২২

গ্রেফতার জাহিদ হোসেন জয়; ছবি: ডেইলি বাংলাদেশ

গ্রেফতার জাহিদ হোসেন জয়; ছবি: ডেইলি বাংলাদেশ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের নারী শিক্ষার্থীকে লাঞ্ছনা ও মারধরের ঘটনায় জাহিদ হোসেন জয় নামে স্থানীয় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

আজ (বুধবার) রাত ১০ টায় মাদারীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গতকাল  (১১ জানুয়ারি) রাতে জাহিদ হোসেন জয়, মাকুন মোল্লা ও চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য সাইদুল আলম লিটনের নাম উল্লেখ ও আরো ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে ভুক্তভোগী ছাত্রীর স্বামী সোহাগ হাসান বাদী হয়ে মামলা করেন।

আরো পড়ুন>>টিএসসিতে হামলা: প্রক্টর অফিসের সামনেই কাওয়ালি গাইলেন শিক্ষার্থীরা

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. খোরশেদ আলম বলেন, গতকাল বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে ন্যাক্কারজনক ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেফতার হয়েছে। এটা স্বস্তিদায়ক খবর। ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে দ্রুত আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হবে বলে আশারাখি। পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাই দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য। ভবিষ্যতে এ ধরণের ঘটনা যাতে না ঘটে সেক্ষেত্রে সংশ্লিষ্ট সব মহলের দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করছি।

আরো পড়ুন>> টিএসসিতে কাওয়ালি অনুষ্ঠানে হামলা, প্রক্টর অফিসের সামনে বিক্ষোভ

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় এলাকায় স্বামীকে নিয়ে বেড়াতে গেলে ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী ও তার স্বামীকে আটকে রেখে চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার সাইদুল আলম লিটনসহ কয়েকজন মিলে তাদের মারধর করে। এর প্রতিবাদে ববির শিক্ষার্থীরা শেখ রাসেল পাঠাগার, লিটন মেম্বার ও জয়ের বাড়িতে ভাঙচুর করে। সেখান থেকে ফিরে রাত সাড়ে ৯টার দিকে বরিশাল কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। তবে প্রশাসনের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।

ডেইলি বাংলাদেশ/SA