বঙ্গবন্ধুর দেখানো পথ থেকে বিচ্যুত হওয়ার সুযোগ নেই: দীপু মনি 

বঙ্গবন্ধুর দেখানো পথ থেকে বিচ্যুত হওয়ার সুযোগ নেই: দীপু মনি 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৭ ১১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:৪৩ ১২ জানুয়ারি ২০২২

ড. দীপু মনি- ফাইল ছবি

ড. দীপু মনি- ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধুর দেখানো পথ ধরেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু তার জীবন দিয়ে আমাদের যে পথ দেখিয়ে গেছেন সেই পথ থেকে বিচ্যুত হওয়ার কোনো সুযোগ নেই। দেশের মানুষকে সফলকামী করার জন্য বঙ্গবন্ধুর দেখানো পথে ধরেই দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা।

মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

দীপু মনি বলে, বঙ্গবন্ধুর আদর্শ থেকে যেন এক বিন্দু পথচ্যুত করতে না পরে সেজন্য সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, বিশ্বের এক বিস্ময়কর ও উন্নত সমৃদ্ধশালী দেশ বাংলাদেশ। এই উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে। বাংলাদেশকে পিছিয়ে দিতেই ষড়যন্ত্রকারীরা নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।

আলোচনা সভায় আ ফ ম বাহাউদ্দীন নাছিম তার বক্তব্যে বলেন, বারবার মৃত্যুর মুখে দাঁড়িয়ে বঙ্গবন্ধু বাংলাদেশের জয়গান গেয়েছেন। পাকিস্তানিরা বঙ্গবন্ধুকে বন্দি করে ফাঁসির মুখোমুখি দাঁড় করালেও নিপীড়িত নির্যাতিত বাঙালিদের স্বার্থের বিপক্ষে কোনো আপোষ করেননি। বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশের স্বাধীনতা ছিল অপূর্ণ। বঙ্গবন্ধু বাংলাদেশে ফিরে আসবেন এটা ছিল স্বপ্নের মতো। কিন্তু পরাজিত পাকিস্তান বিশ্ব জনমত ও বাঙালিদের দাবির কাছে মাথা নত করতে বাধ্য হয়েছিল।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ/এমএস