বরিশাল ফুটবল একাডেমি`র গভর্নিং বডি`র চেয়ারম্যান রিয়াজুল করিম

বরিশাল ফুটবল একাডেমি`র গভর্নিং বডি`র চেয়ারম্যান রিয়াজুল করিম

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৩ ১১ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:০৫ ১১ জানুয়ারি ২০২২

কথা বলছেন বরিশাল একাডেমির গভর্নিং বডি`র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করা ক্রীড়া সংগঠক সৈয়দ রিয়াজুল করিম

কথা বলছেন বরিশাল একাডেমির গভর্নিং বডি`র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করা ক্রীড়া সংগঠক সৈয়দ রিয়াজুল করিম

দেশের ফুটবলের বড় পরিসরে বিশেষ করে ঢাকায় বরিশালের কোন ক্লাব বা একাডেমি'র অংশগ্রহণ নেই বললেই চলে। আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগে বরিশাল ফুটবল একাডেমি নামে একটি ক্লাব দল অংশগ্রহণ করতে যাচ্ছে।

গত সোমবার সন্ধ্যায় ঢাকার স্থানীয় একটি রেস্টুরেন্টে আত্মপ্রকাশ ঘটেছে বরিশাল ফুটবল একাডেমি'র। বর্তমানে উক্ত সংগঠনটির সমস্ত কার্যক্রম ঢাকা কেন্দ্রীক হলেও ভবিষ্যতে বৃহত্তর বরিশাল তথা জেলা সদরে এর কার্যক্রম বিস্তৃত করার ইচ্ছে রয়েছে ক্লাবটির কর্মকর্তাদের। একাডেমির মূল উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা এবং সাধারণ সম্পাদক হচ্ছেন মোঃ সাইফুল ইসলাম। নিজে ফুটবলার হতে না পারলেও ফুটবলার তৈরির জন্য কাজ করতে চান।

বরিশাল ফুটবল একাডেমির আত্মপ্রকাশের দিন আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগকে সামনে রেখে একাডেমির গভর্নিং বডি'র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন ক্রীড়া সংগঠক সৈয়দ রিয়াজুল করিম। যিনি দিলকুশা স্পোর্টিং ক্লাবের সভাপতি পদে আছেন। পাশাপাশি কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন আরেক ক্রীড়া সংগঠক শাজাহান মিয়া।  

গভর্নিং বডির চেয়ারম্যান সৈয়দ রিয়াজুল করিম বলেন, ফুটবলের উন্নয়নে বরিশালের অনেকেই নানা ভাবে ভূমিকা রাখছে। আমাদের নতুন এই কমিটি সেটায় আরেকটি ভূমিকা রাখবে। কমিটিতে বরিশালের সংগঠকরা রয়েছেন। আশা করছি এর মধ্য দিয়ে আমাদের নতুন আত্মপ্রকাশ ঘটবে।

বক্তারা আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগে শক্তিশালী দল গঠন করার জন্য সবাই বরিশাল ফুটবল একাডেমির পাশে থেকে সাহায্য সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন। বরিশাল ফুটবল একাডেমির পক্ষ হতে গর্ভনিং বডির চেয়ারম্যান সৈয়দ রিয়াজুল করিম ও সভাপতি শাজাহান মিয়াকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেষ্ট প্রদান করা হয়। 

সভায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক শাহদাত হোসেন জুবায়েরসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএস