করোনার টিকা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: তথ্যমন্ত্রী

করোনার টিকা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৫ ১১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৩৪ ১১ জানুয়ারি ২০২২

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকার সক্ষম হয়েছে। তবে করোনা ও টিকা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি।

তিনি বলেন, সরকার জনস্বার্থে বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে। বিএনপি তা না মেনে কর্মসূচি চালালে করোনা সংক্রমণের দায় তাদেরই নিতে হবে।

মঙ্গলবার সকালে রাজধানীর মিন্টু রোডের বাসভবনে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

সরকারকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে বিএনপি আবোল-তাবোল বকছে বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী। 

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। তারা আবারো সেই পথে হাঁটার চেষ্টা করছে। এ রকম করলে জনগণ তাদের চিরতরে প্রত্যাখ্যান করবে।

আরো পড়ুন: স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহনে যত সিট তত যাত্রীর দাবি

করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণা এবং ভোটগ্রহণ করার আহ্বানও জানান তথ্যমন্ত্রী।

এর আগে, সোমবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন তথ্যমন্ত্রী।

ঐ সময় তিনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে বাংলাদেশ বহুদূর এগিয়ে গেছে। বাংলাদেশ এখন মধ্যম আয় ও খাদ্য উদ্বৃত্তের দেশে উন্নীত হয়েছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীর সামনে একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমএস