নাসিক নির্বাচন: নৌকাকে বিজয় করতে মাঠে যুবলীগ 

নাসিক নির্বাচন: নৌকাকে বিজয় করতে মাঠে যুবলীগ 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৪০ ৯ জানুয়ারি ২০২২   আপডেট: ০১:৪৪ ৯ জানুয়ারি ২০২২

পথসভায় যুবলীগের নেতাকর্মীরা (ছবি: ডেইলি বাংলাদেশ)

পথসভায় যুবলীগের নেতাকর্মীরা (ছবি: ডেইলি বাংলাদেশ)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে  নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার (৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্থানে এ পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা শেষে তারা গণসংযোগ করেন এবং জনগণের মধ্যে লিফলেট বিতরণ করে ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, সেলিনা হায়াৎ আইভী টানা ১৯ বছর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন প্রশাসনের দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে যাচ্ছেন। নাসিক নির্বাচন অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচনে নৌকার যেমন কোনো বিকল্প নাই, সেলিনা হায়াৎ আইভীরও কোনো বিকল্প নাই। ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। তিনি গত দুই দশক ধরে নারায়ণগঞ্জবাসীর সেবা করে যাচ্ছেন। নেত্রীর এই সিদ্ধান্ত থেকে বোঝা যায়, নারায়ণগঞ্জবাসীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তিনি সৎ, মেধাবী ও যোগ্য প্রার্থী বেছে নিয়েছেন।

তিনি বলেন, নৌকার বিজয় না হওয়া পর্যন্ত সকল স্বাস্থ্য সুরক্ষা মেনে নেতাকর্মীকে গণসংযোগ করতে হবে। নৌকাকে বিজয় করে ঘরে ফিরতে হবে।

আরো পড়ুন: এসি রুমে বসে নির্দেশ দিয়ে লাভ নেই: বিএনপিকে তৈমুর

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার অনুযায়ী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশে দক্ষ, সেবামূলক ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা চালুর মধ্য দিয়ে অদম্য গতিতে কাজ করে চলেছেন। সেই ধারাবাহিকতায় ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজ অব্যাহত রেখেছেন। সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত প্রশাসন ব্যবস্থা গড়ে তোলা তার একমাত্র উদ্দেশ্য। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উচ্চ মধ্যম আয়ের দেশ। সেই লক্ষ্যে নারায়ণগঞ্জবাসী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

ছবি: ডেইলি বাংলাদেশ

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাবেল, মো. মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শুভ্রত পাল, রফিকুল আলম জোয়ার্দার সৈকত,  সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, আবু মুনির মো. শহীদুল হক চৌধুরী রাসেল, দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক সামসুল আলম অনিক, উপ দফতর সম্পাদক দেলোয়ার শাহজাদাসহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ। 

আরো পড়ুন: নারায়ণগঞ্জে আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে অপশক্তি: আইভী

এছাড়া আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহসভাপতি সোহরাব হোসেন স্বপন, সরোয়ার হোসেন মনা, হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মোহাম্মদ মাকসুদুর রহমান, সম্পাদক মণ্ডলীর সদস্য  আরমান হক বাবু, আলতাফ হোসেন, শাহজালাল রিপন,আব্দুল হালিম, সাইদ হাসান শিশির, গোলাম মোস্তফা। উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএডি