একই ওড়নায় ঝুলছিল প্রেমিক-প্রেমিকার লাশ

একই ওড়নায় ঝুলছিল প্রেমিক-প্রেমিকার লাশ

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৪৩ ৮ জানুয়ারি ২০২২  

ফাইল ফটো

ফাইল ফটো

গাজীপুরে ফ্যানের সঙ্গে একই ওড়নায় ঝুলন্ত অবস্থায় প্রেমিক ও প্রেমিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ জানুয়ারি) বিকেলে মহানগরের জাঝর উত্তরপাড়া এলাকার একটি বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন।

নিহতরা হলেন- লিমা রহমান ও  রজত কান্তি চৌধুরী। লিমা গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বেতয়া গামের মিজানুর রহমানের মেয়ে ও স্থানীয় মোটেক সোয়েটার কারখানার মেডিকেল সহকারী। আর রজত সিলেট সদরের বোরাইয়া এলাকার রঞ্জিত চৌধুরীর ছেলে ও সিগমা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক।

আরো পড়ুন: যমুনা নদীতে ২ নৌকার সংঘর্ষ, প্রাণ গেল ১৮ গরুর

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রঞ্জিতের ডায়াগনস্টিক সেন্টারে নার্সের চাকরি করতেন লিমা। সেখানে চাকরি করা অবস্থায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের সম্পর্কের বিষয়ে জানাজানি হলে লিমা সেখান থেকে চাকরি ছেড়ে গাছা এলাকার মোটেক সোয়েটার কারখানার মেডিকেল সহকারী পদে চাকরি নেন। একমাস আগে লিমা গাজীপুর মহানগরীর জাঝর উত্তরপাড়ার ডা. শাহিন মিয়ার ভাড়া বাসায় ওঠেন। সেখানে রজত কান্তি নিয়মিত তার সঙ্গে দেখা করতে আসতেন। 

আরো পড়ুন: আসছে আরেকটি শৈত্যপ্রবাহ

গত ৬ জানুয়ারি কারখানা ছুটির পর লিমা বাসায় চলে যান। শুক্রবার কারখানায় সাপ্তাহিক ছুটি থাকায় তার কোনো খোঁজ নেননি কেউ। শনিবার বিকেলে লিমা কারখানায় ডিউটিতে না যাওয়ায় কর্তৃপক্ষ দুপুরে বাসায় লোক পাঠিয়ে খোঁজ নেন। খোঁজ নিতে আসা লোকজন লিমার বাসার দরজা বন্ধ দেখতে পান। পরে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজায় ধাক্কা দেন। পরে দরজা খুললে তাদের দুজনকে ফ্যানের সঙ্গে একই ওড়নায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ডেইলি বাংলাদেশ/আরএডি