নবীনগরে পৌর কাউন্সিলর বিএনপি নেতা আবু সাঈদ গ্রেফতার

নবীনগরে পৌর কাউন্সিলর বিএনপি নেতা আবু সাঈদ গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৬ ৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:২৬ ৯ জানুয়ারি ২০২২

গ্রেফতারকৃত মো. আবু সাঈদ

গ্রেফতারকৃত মো. আবু সাঈদ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌর বিএনপির সাবেক সভাপতি মো. আবু সাঈদকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাকে জেলহাজতে পাঠানো হয়।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মনতলা-সিতারামপুর খেয়া ঘাটে নৌকায় যাত্রী উঠানোকে কেন্দ্র করে তর্কের জেরে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন আহত হন।

পরে উপজেলার গোসাইপুর গ্রামের নাজমুল হক মোল্লা বাদী হয়ে পৌরসভার কর্মী নজরুল ইসলামের ছেলে জহিরুলকে প্রধান ও কাউন্সিলর আবু সাঈদকে হুকুমের আসামি করে ৯ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় হুকুমের আসামি আবু সাঈদকে শুক্রবার মধ্যরাতে গ্রেফতার করে পুলিশ।

আরো পড়ুন: লাশের সন্ধান দিল দুর্গন্ধ, মাথার খুলিতে বাসা বেঁধেছে পোকা

নবীনগর থানার ওসি আমিনুর রশীদ বলেন, মামলার ওপর ভিত্তি করে তাকে গ্রেফতার করা হয়। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির তিন নেতাকে হেফাজতে নিয়েছে পুলিশ। শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে নিজ বাড়ি থেকে তাদের হেফাজতে নেয়ার কথা জানিয়েছে পুলিশ। তারা হলেন- জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান এবং সদস্য জহিরুল হক খোকন ও সিরাজুল ইসলাম। তাদের মধ্যে জহিরুল হক জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিরাজুল ইসলাম সাবেক সাংগঠনিক সম্পাদক।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বিএনপির তিন নেতাকে পুলিশ হেফাজতে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেন তাদের হেফাজতে নেয়া হয়েছে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম/এমএস/আরএইচ