টাঙ্গাইলে ট্রাকচাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

টাঙ্গাইলে ট্রাকচাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৩২ ৬ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:৪৪ ৬ জানুয়ারি ২০২২

টাঙ্গাইলে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত। ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত। ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় ঘাটাইল উপজেলা সাগরদিঘি আঞ্চলিক মহাসড়কের চেচুয়া শহরগোপীনপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় নিহতরা হলেন মোটরসাইকেল চালক শোলাকুড়া সাগরদিঘি গ্রামের আব্দুল মান্নানের ছেলে আসাদুল ইসলাম (২২) ও শহরগোপীনপুর গ্রামের হারুন মুন্সির ছেলে ফরিদ উদ্দিন(২৫)।  নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত আসাদুল প্রাইম এশিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে শেষ বর্ষের ছাত্র আর ফরিদ উদ্দিন কোরআনের হাফেজ ও সাগরদিঘির স্থানীয় একটি মসজিদের ইমামতি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম। 

আরো পড়ুন >>> সব শিক্ষার্থীকে টিকার আওতায় আনতে হবে: শিক্ষামন্ত্রী

প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় এক প্রতিবেশীর বিয়ের বর যাত্রীদের সঙ্গী হয়ে আসাদুল ও ফরিদ মোটরসাইকেলযোগে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে ঘাটাইল উপজেলার চেচুয়া নামক স্থানে সন্ধ্যায় মোটরসাইকেল ও মুড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

ওসি জানান, বিয়ের বর যাত্রীদের সঙ্গী হয়ে দুই মোটরসাইকেল আরোহী আসাদুল ও ফরিদ বিয়ের দাওয়াত খেতে যান। বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল দুই আরোহী নিহত হন। ঘটনার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়ে গেছেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে