মেসির করোনা আক্রান্তের জন্য দায়ী ডিজে’কে খুনী হিসেবে অভিহিত

মেসির করোনা আক্রান্তের জন্য দায়ী ডিজে’কে খুনী হিসেবে অভিহিত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৬ ৪ জানুয়ারি ২০২২  

লিওনেল মেসি ও ডিজে ফার প্যালাসিও

লিওনেল মেসি ও ডিজে ফার প্যালাসিও

লিওনেল মেসির কোভিডে আক্রান্তের বিষয়টি নিয়ে পুরো ফুটবল বিশ্বেই আলোচনার ঝড় উঠেছে। আর মেসির এই আক্রান্তের পিছনে মূল ব্যাক্তি হিসেবে চিহ্নিত করা হয়েছে আর্জেন্টাইন এক ডিস্কো জকি ডিজে ফার প্যালাসিওকে। যদিও প্যালাসিও পুরো অভিযোগ অস্বীকার করেছেন।

রোববার পিএসজির আরো তিন খেলোয়াড়ের সঙ্গে মেসিরও কোভিড পজিটিভ হবার তথ্য নিশ্চিত করা হয়। বড়দিনের ছুটির সময় মেসি করোনায় আক্রান্ত হয়েছেন বলে পিএসজির বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে।

নিজ গ্রাম রোসারিওতে পরিবারের সঙ্গে মেসি বড়দিনের ছুটি পালন করেছেন। সেখানে তিনি বেশ কিছু ক্রিস্টমাস পার্টিতে অংশ নেন। এর মধ্যে একটিতে ডিজে ফার প্যালাসিও ডিস্ক জকি হিসেবে পারফর্ম করেছেন।

এর আগের দিন ৩১ বছর বয়সী ফার প্যালাসিও বেশ কিছু পার্টিতে অংশ নিয়েছিলেন যেখানে কয়েকজনের দেহে পরবর্তীতে করোনা ভাইরাস ধরা পড়েছে। 

এক ভিডিও বার্তায় প্যালাসিও বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বিভিন্ন ভাবে অপমান করা হয়েছে। মেসির করোনায় আক্রান্তের জন্য তাকে দায়ী করে হত্যারও হুমকি দেয়া হয়। এমনকি এই অভিযোগ যাতে শেষ হয় সেজন্য তিনি করোনা নেগেটিভ সার্টিফিকেটও দেখিয়েছেন। 

এ সম্পর্কে ডিজে আরো বলেন,মেসি করোনায় আক্রান্ত হওয়ায় টুইটারে আমাকে বিভিন্নভাবে অপমান করা হয়েছে। মেসিকে আক্রান্ত করার পিছনে আমাকে দায়ী করা হয়েছে। তারা আমাকে ‘খুনী’ হিসেবেও আখ্যায়িত করেছে। উরুগুয়েতে যাবার জন্য গতকাল আমার করোনা পরীক্ষা করা হয়েছে এবং সেখানে ফলাফল নেগেটিভ এসেছে।

উল্লেখ্য বড়দিন উপলক্ষে আয়োজিত বেশ কিছু পার্টিতে সপরিবারে মেসি অংশ নিয়েছেন। এর মধ্যে এক পার্টিতে মেসি আমন্ত্রণ জানিয়েছিলেন ডিজে ফার প্যালাসিওকে। ইনস্টগ্রামে মেসির সঙ্গে ছবি তুলে তাই উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন প্যালাসিও। 

তিনি লিখেছিলেন, ‘সর্বকালের সেরাকে নাচাতে পেরেছি। আমাকে আমন্ত্রণ দেওয়ার জন্য মেসি পরিবারের সবাইকে ধন্যবাদ’।

তখন সে ছবি মানুষের ভালোবাসাই পেয়েছে। কিন্তু পরিস্থিতি কিছুদিনের মধ্যেই পাল্টে যায়। মেসি ভক্তরা কোনভাবেই প্যালাসিওকে আর মেনে নিতে পারেনি। মেসি বর্তমানে রোসারিওতে আইসোলেশনে আছেন। পিএসজি কোচ মরিসিও পোচেত্তিনো জানিয়েছেন নেগেটিভ হলেই কেবল প্যারিসে ফিরতে পারবেন মেসি। আর্জেন্টাইন অধিনায়ককে শুভ কামনা জানিয়ে বার্তা পাঠিয়েছেন আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ক্লডিও টাপিয়া।

ডেইলি বাংলাদেশ/আরএস