লঞ্চে অগ্নিকাণ্ড: বার্ন ইনস্টিটিউটে আরো একজনের মৃত্যু

লঞ্চে অগ্নিকাণ্ড: বার্ন ইনস্টিটিউটে আরো একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৬ ৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৪৩ ৩ জানুয়ারি ২০২২

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে আগুনের ঘটনায় রাসেল শেখ (৩৮) নামে আরো একজন মারা গেছেন।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন এ তথ্য নিশ্চিত করে জানান, ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ১১টার দিকে তিনি মারা যান।

তিনি জানান, রাসেলের শ্বাসনালীসহ ২৮ শতাংশ দগ্ধ হয়েছিল। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাসেলের ভাই মুন্না শেখ জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার নোওয়াপাড়া গ্রামে। রাজধানীর সবুজবাগের মাদারটেক চৌরাস্তায় থাকতেন রাসেল। তিনি একটি বেকারির ভ্যান চালাতেন।

আরো পড়ুন: সুগন্ধায় লঞ্চে আগুন: মালিক-মাস্টারসহ ২৮ জনের নামে আরেক মামলা

তিনি আরো জানান, পরিবারের ৯ সদস্যকে নিয়ে বরগুনা সদরে এক আত্মীয়ের বাসায় বেড়াতে যাচ্ছিলেন রাসেল। লঞ্চে অগ্নিকাণ্ডের পর তার স্ত্রী পুতুল (৩২), শ্যালক কালু (২৮) ও রবিনকে (১৬) আহত অবস্থায় পাওয়া যায়। 

গত ২৩ ডিসেম্বর দিবাগত রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় লঞ্চের মালিকসহ ২৮ জনকে আসামি করে মামলা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেডআর


Bulletপ্রথম আট ঘণ্টায় ১৫ হাজার ২০০ গাড়ি চলাচল, টোল আদায় ৮২ লাখের বেশি Bulletপদ্মাসেতুতে হাঁটা-ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি Bulletবিশ্ববিদ্যালয়ে ভর্তিতে হচ্ছে ডোপ টেস্ট আইন: স্বরাষ্ট্রমন্ত্রী Bulletকমলো সয়াবিন তেলের দাম Bulletদেশে করোনায় আরো দুইজনের মৃত্যু, শনাক্তের হার ১৫.৬৬ Bulletপদ্মাসেতুতে যানবাহন থামানো, হাঁটাহাঁটি ও ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি Bulletদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও: নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী Bulletদুই-একদিনের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে: বাণিজ্যসচিব Bulletপদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র: জড়িতদের খুঁজতে রুল শুনবেন হাইকোর্ট Bulletপদ্মাসেতুতে যান চলাচল শুরু Bullet‘বয়ফ্রেন্ড লুপহোল’ বন্ধ রেখে বন্দুক নিয়ন্ত্রণ বিলে সই বাইডেনের Bulletদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩ মৃত্যু, শনাক্ত ১২৮০ Bulletহজ পালনে সৌদিতে ৩৮৮৮৯ বাংলাদেশি