‘কালো পিস্তল’ উঁচিয়ে ভয় দেখিয়ে ভাইরাল, ৫ ঘণ্টায় গ্রেফতার

‘কালো পিস্তল’ উঁচিয়ে ভয় দেখিয়ে ভাইরাল, ৫ ঘণ্টায় গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪৬ ৩ জানুয়ারি ২০২২  

গ্রেফতারকৃত কিশোর গ্যাং-লিডার আবু কালাম

গ্রেফতারকৃত কিশোর গ্যাং-লিডার আবু কালাম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় প্রকাশ্যে ‘কালো পিস্তল’ উঁচিয়ে ভয় দেখানো এক কিশোর গ্যাং-লিডারকে গ্রেফতার করেছে পুলিস। ঐ ঘটনার ভাইরাল হওয়া ভিডিও দেখে মাত্র ৫ ঘণ্টায় তাকে শনাক্ত করা হয়।

গ্রেফতারকৃত আবু কালাম ফতুল্লার মাসদাইর গাবতলী এলাকার ফকিরার ছেলে। রোববার বিকেলে ভিডিওটি ভাইরাল হওয়ার ৫ ঘণ্টার মধ্যেই তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ২৪ ডিসেম্বর রাতে ফতুল্লার গাবতলী এলাকার কিশোর গ্যাং-লিডার আবু কালাম ইসদাইর কাপুড়াপট্টিতে একটি সামাজিক সংগঠনের অফিসে হামলা চালায়। ওই সময় কালামের সঙ্গে আসা কিশোর অপরাধীরা ফরহাদ নামে এক ছেলেকে মারধর করে। তখন ফরহাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে আবু কালাম ও তার লোকদের ধাওয়া করে। ঐ সময় আবু কালাম তার ব্যাগ থেকে একটি ‘কালো রঙের পিস্তল’ বের করে ভয় দেখিয়ে এলাকা ত্যাগ করে। সে দৃশ্য ধরা পড়ে ঐ সংগঠনের অফিসের সিসি ক্যামেরায়। সেখান থেকেই ভিডিওটি রোববার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

স্থানীয়রা জানায়, মাসদাইরের গাবতলী ও ইসদাইর কাপুড়াপট্টি এলাকায় ফেনসিডিল বাদশা, মুরগি স্বপন, জাউরা কাদিরসহ প্রায় অর্ধশত সন্ত্রাসী রয়েছে। তারাই প্রভাব বিস্তার করে মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে বেড়ায়।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রোববার রাতেই কিশোর গ্যাং-লিডার আবু কালামকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়- পিস্তলটি তার বোনের বাসায় আছে। এরপর তাকে নিয়ে বোনের বাসা থেকে একটি ‘কালো রঙের খেলনা পিস্তল’ উদ্ধার করা হয়। বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এআর