মায়ের উদ্দেশ্যে রোনালদোর আবেগপূর্ণ বার্তা

মায়ের উদ্দেশ্যে রোনালদোর আবেগপূর্ণ বার্তা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২১ ৩১ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:২২ ৩১ ডিসেম্বর ২০২১

মায়ের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদো

মায়ের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদো

বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। পৃথিবীজুড়ে যশ, খ্যাতি কোন কিছুরই অভাব নেই তার। বলা যায় বিশ্বের অন্যতম বিখ্যাত ও বড় ব্যক্তিত্ব সিআর সেভেন। এর পাশাপাশি তার আরেকটি পরিচয়, তিনি অত্যন্ত মা-প্রিয় ছেলে।

মা ডলোরেস আভেইরোর কাছে রোনালদো শুধুই তার একজন সাধারণ ছেলে। মাকে ভীষণ আদর যত্ন করেন দ্য রন। বাধ্য ছেলের মতো মায়ের কথা শোনেন তিনি। সম্প্রতি মায়ের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক আবেগপূর্ণ বার্তা দিয়েছেন এই ফরোয়ার্ড।

রোনালদো লিখেছেন, পৃথিবীর সেরা মা-কে জানাই অনেক অনেক অভিনন্দন। যিনি একজন যোদ্ধা এবং আমাকে সবসময় হাল না ছাড়তে শিখিয়েছেন। আমার সন্তানদের জন্য তুমি সেরা দাদী যা আমি শুধু স্বপ্নেই কল্পনা করতাম... আমি তোমাকে অনেক ভালোবাসি, আমার মা।

গত মার্চের শুরুতে স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ডলোরেস আভেইরো। বয়স হয়ে যাওয়া দীর্ঘদিন ধরে বাইরে চলাফেরা করেন না তিনি। তবে ছেলের কাছে একটি আবদার করেছেন তিনি। সেটি হলো মৃত্যুর আগে তিনি আরেকবার দেখতে চান তার ছেলে পর্তুগিজ ক্লাব স্পোর্টিং সিপির হয়ে খেলছে।

আজকের সুপারস্টার রোনালদোর উত্থানটা এই স্পোর্টিং সিপি থেকেই হয়েছে। রোনালদোর মা এই ক্লাবটির ভীষণ বড় ভক্ত। চলতি বছরের মাঝামাঝি সময়ে দেওয়া একটি সাক্ষাৎকারে রোনালদোর মা তার এই শেষ ইচ্ছের কথা জানিয়েছেন।

এ ব্যাপারে ডলোরেস বলেন, ‘রোনালদোকে এই ক্লাবে ফিরে আসতে হবে। যদি আমার হাতে বিষয়টি থাকত তাহলে রোনালদো এখানে (সিপিতে) আসত। সে প্রায়ই স্পোর্টিং সিপির খেলা দেখে। আমি তাকে এরই মধ্যে বলেছি রোনালদো আমি মারা যাওয়ার আগে তোমাকে সিপিতে দেখতে চাই। সে বলেছে, দেখা যাবে।’

আভেইরো আরো জানিয়েছেন, তার আরেকটি স্বপ্ন হলো তিনি দেখতে চান তার নাতি রোনালদো জুনিয়রও স্পোর্টিং সিপির হয়ে খেলবে। এমনকি রোনালদোর সঙ্গে। তবে তার এই স্বপ্ন পূরণ হবে কি না তা সময়ই বলে দেবে। 

ডেইলি বাংলাদেশ/এএল