মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ যুবকের

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ যুবকের

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫৬ ৩১ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৫:৫৬ ৩১ ডিসেম্বর ২০২১

দুর্ঘটনাস্থল-ছবি ডেইলি বাংলাদেশ

দুর্ঘটনাস্থল-ছবি ডেইলি বাংলাদেশ

মাদারীপুর সদর উপজেলার খাগদি এলাকায় বাসের ধাক্কায় সুমন শেখ নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। আহতদের উদ্ধার করে স্থানীরা মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সাজ্জাদ হোসেন নামে এক যুবক মাদারীপুর সদর হাসপাতালে মারা গেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে দিদার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বাগেরহাট থেকে চট্রগ্রামের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৮টার দিকে মাদারীপুর শহরের খাগদি এলাকায় আসলে থেমে থাকা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই সুমন নামে এক অটোরিকশা চালক নিহত হয়।পরে স্থানীয় বিক্ষুব্দরা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। এতে করে প্রায় আধা ঘণ্টা মাদারীপুর- শরীয়তপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয় বাসিন্দা সোহেল বেপারী বলেন, দিদার পরিবহনের বেপরোয়া গতির কারণে নিহত হয়েছে সুমন। এর আগেও দুই দফায় এই বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে। 

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক। দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে।

গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।  মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম লিংকনের বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নে। পরিবারসহ মাদারীপুর পৌর শহরের বাগেরপাড় এলাকায় বাস করতেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ