রাশিফল: কেমন যাবে আপনার ২০২২

রাশিফল: কেমন যাবে আপনার ২০২২

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৭ ৩০ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:০৭ ৩০ ডিসেম্বর ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

আর একটি দিন! এরপরই—শুভ নববর্ষ। নতুন বছর কেমন যাবে এ নিয়ে সবার মাঝেই আছে কমবেশি আগ্রহ। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক ২০২২ সাল আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

নতুন বছর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শিল্প, পেশা, অর্থ ইত্যাদি ক্ষেত্রে ভালো সাফল্য আসবে। নতুন বছর ক্যারিয়ারের দিক থেকে চমৎকার হবে। এই বছর এই রাশির জাতকদের বুদ্ধিমত্তা ও পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে। এছাড়াও সম্পত্তি, বাড়ি কেনার জন্য খুব শুভ হতে চলেছে ২০২২ সাল। জীবন সঙ্গীর সঙ্গে প্রেম এবং বোঝাপড়া বৃদ্ধি পাবে। শারীরিক সব সমস্যা থেকেও মুক্তি মিলবে। তাই সব দিক থেকেই এই রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরটি খুব শুভ হতে চলেছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

২০২২ সাল বৃষ রাশির ব্যক্তিদের জন্য ভালোই কাটবে। সারা বছর প্রাণশক্তিতে ভরপুর ও সক্রিয় থাকবেন এই রাশির জাতকরা। চাকরিজীবীদের ভালো বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করতে পারেন। এমনকি চাকরিজীবীদের চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। আর্থিক ক্ষেত্রে বছরের প্রথম ৬ মাস খুব ভালো কাটবে। সঞ্চয় করতে পারবেন। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে এ বছর।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

এই রাশির জাতকদের নববর্ষে উৎসাহ ও আনন্দ থাকবে। স্বপ্ন পূরণ করতে পারবেন। সাফল্য ও পছন্দমতো চাকরি এবং বেতন লাভ করবেন এঁরা। বাড়ি, গাড়ি, সঞ্চয়ের ক্ষেত্রেও শুভ ফল পাবেন ২০২২ সালে। তবে এই বছরে নিজের অহংকারের ওপর নিয়ন্ত্রণ রাখুন। স্বাস্থ্যের বিষয় গাফিলতি করবেন না। রোম্যান্সের জন্য সময় অনুকূল। দাম্পত্য জীবনে একে অপরের সহযোগ লাভ করবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সূর্য ও বৃহস্পতি কর্কট রাশির অধিপতি। ২০২২ সাল নিঃসন্দেহে কর্কট রাশির জন্য শুভ বছর। এই রাশির জাতকরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে এই রাশির জাতক জাতিকারা ভালো কাজের মাধ্যমে সহকর্মী এবং প্রতিযোগীদের দৃষ্টি আকর্ষণ করবেন। অর্থের দিক থেকে খুব শুভ হতে চলেছে এই বছর। বাড়িতে বিলাসবহুল আনার জন্য এটি একটি দুর্দান্ত বছর হল ২০২২ সাল।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ব্যাংক ব্যালেন্স বৃদ্ধি পাবে; এমনকি ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। যোগ্য কর্ম, শিক্ষা, ব্যবসা ও ধর্মীয় যাত্রায় বিদেশ গমনের সম্ভাবনা অমূলক নয়। মামলা-মোকদ্দমায় জয়লাভ করায় হারানো সম্পত্তি পুনঃরুদ্ধারের যোগ প্রবল। বিবাহে বাধা আসলে কৌশলী ভূমিকা নিন। দাম্পত্য জীবন সুখকর করতে বিশ্বাস, আস্থা ধরে রাখুন। শিক্ষার্থীদের জন্য বছরটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য বেশ ভালোই থাকবে। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শিল্প, সাহিত্য, মিডিয়া ও সঙ্গীতের ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জন্য ২০২২ সাল বিশেষ ভাবে ভালো কাটবে। চাকরিতে পছন্দ মতো সুযোগ পাবেন। তবে এ সময় নিজের ওপর নিয়ন্ত্রণ রাখা জরুরি। মিথ্যে কথা বলবেন না এবং নিজের ব্যবহার উন্নত করুন। স্বাস্থ্যের ওপর ২০২২ সালে মিশ্র প্রভাব পড়বে। অর্থ আগমন হলেও, কোনো না-কোনো কারণে তা ব্যয় হয়ে যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

তুলা রাশির জাতকদের জীবনের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ বছর প্রমাণিত হবে। এই বছরে জীবনে অনেক পরিবর্তন আসবে। এই বছর গুরুর কৃপায় বড় লাভ হবে। আগামী বছর এই রাশির জাতক জাতিকাদের বিয়ের সম্ভাবনা প্রবল। শনি পারিবারিক দায়িত্ব বাড়িয়ে দেবে এবং একটি সুশৃঙ্খল জীবনযাপন করা যাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। শিক্ষার্থীরা রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত হতে পারেন। ভাইবোনদের সঙ্গে সম্ভাব বজায় রাখুন। দাম্পত্য সুখ-শান্তি বাড়বে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমী যুগলের জন্য বছরটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টি হয়ে থাকবে। তবে হ্যাঁ, পরকীয়া থেকে সাবধান!

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

২০২২ সালে ভাগ্য সুপ্রসারিত হবে। কর্মের সুনাম যশ কাক্ষিত স্বপ্নপূরণ করবে। বাণিজ্যিক প্রচেষ্টা বাস্তবায়িত হবে। অংশীদার ও সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। দাম্পত্য জীবনে বিশ্বাস ও আস্থা ধরে রাখুন। রাগ জেদ অহংকার আবেগ বিপদ-আপদ ডেকে আনতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর- ১৯ জানুয়ারি)

২০২২ সালে নতুন চাকরি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে মকর রাশির জাতকদের। এর প্রভাবে উন্নতির পথ প্রশস্ত হবে। পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি হবে এবং মান-সম্মান লাভ করবেন। আধিকারিকরা আপনার থেকে প্রসন্ন থাকবেন। লক্ষ্য লাভের জন্য বছর অনুকূল। তবে এ বছর ঋণ নেবেন। অর্থ আগমন সত্ত্বেও ব্যয় বৃদ্ধি হবে। কাজের পাশাপাশি পরিবারের যত্ন নিন। রোম্যান্সের জন্য সময় ভালো। খাওয়া-দাওয়ায় গাফিলতি করবেন না। বাদ-বিবাদ এড়িয়ে যান।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

২০২২ সালের ফেব্রুয়ারিতে একটু চাপ আসতে পারে জীবনে। মার্চ এবং এপ্রিল এই রাশির জন্য একটি নতুন শুরুর মতো আসবে। ইউরেনাস গ্রহ এই রাশির জাতকদের সম্পূর্ণ বিপরীতধর্মী মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করবে। সামগ্রিকভাবে, এই বছরটি কুম্ভ রাশির জন্য চমৎকার হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিশেষ সিদ্ধান্ত নিতে হবে এ বছর। তাড়াহুড়ো করবেন না। ব্যবসায় অসাধারণ সাফল্য লাভ করবেন। বিদেশি সম্পর্ক মজবুত হবে। চাকরিজীবীরা পদোন্নতি লাভ করতে পারেন। এই রাশির জাতকদের শক্তি ও উৎসাহের কারণে ইতিবাচক ফলাফল লাভ করা যাবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। গলা ও পেটের সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন।

ডেইলি বাংলাদেশ/এনকে