নাটোরের নিখোঁজ সেই দুই জা সিরাজগঞ্জ থেকে উদ্ধার

নাটোরের নিখোঁজ সেই দুই জা সিরাজগঞ্জ থেকে উদ্ধার

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:০৫ ২৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ২৩:০৬ ২৯ ডিসেম্বর ২০২১

ফাইল ফটো

ফাইল ফটো

নাটোরের একই বাড়ি থেকে নিখোঁজ দুই গৃহবধূকে বুধবার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বড়বিল এলাকার আত্মীয়র বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

ওই দুই গৃহবধূ হলেন- নাটোর সদরের দিঘাপাতিয়া ইউনিয়নের দিঘাপাতিয়া ঘোষপাড়া গ্রামের মো. খলিলুর রহমানের বড় ছেলে মো. তৌফিক হাসান জয়ের (৩২) স্ত্রী মোছা. সুমাইয়া আক্তার বৃষ্টি (২৬) ও ছোট ছেলে তৌহিদ হাসান জিতুর (৩০) স্ত্রী মোছা. সানজিদা খাতুন শোভা (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে দিঘাপতিয়া বাজারে জুতা কেনার কথা বলে শ্বশুরবাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি ঐ দুই গৃহবধূ। সম্ভাব্য সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তাদের কোনো খবর না পেয়ে রাতে পরিবারের লোকজন নাটোর থানা পুলিশের খবর দেন।

পরে দুই গৃহবধূর সঙ্গে থাকা বন্ধ মোবাইল ফোন ট্র্যাক করে পুলিশ। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বড়বিল এলাকায় দুই গৃহবধূ অবস্থান করছেন বলে পুলিশ নিশ্চিত হয়। বুধবার ভোরে শাহজাদপুর থানা পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে গৃহবধূর স্বামী তৌহিদ হাসান জিতু সংবাদমাধ্যমে বলেন, তার বড়ভাই তৌফিক হাসান জয় নেশাগ্রস্ত হয়ে পড়ায় ভাবির সঙ্গে অনেক দিন থেকে বিরোধ চলছিল। এর জের ধরেই ভাইকে শায়েস্তা করার জন্য ভাবি সুমাইয়া আক্তার বৃষ্টি ছোট জা সানজিদা খাতুন শোভার সঙ্গে বুদ্ধি করে শাহজাদপুরে তার ফুফুর বাড়িতে আত্মগোপন করেছিলেন।

নাটোর থানার ওসি মো. মনসুর রহমান দুই গৃহবধূকে সিরাজগঞ্জের শাহজাদপুর এলাকা থেকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে