সিরাজগঞ্জে সড়ক ঝরল শিক্ষিকাসহ দুইজনের প্রাণ

সিরাজগঞ্জে সড়ক ঝরল শিক্ষিকাসহ দুইজনের প্রাণ

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪২ ২৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:৪৪ ২৯ ডিসেম্বর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিরাজগঞ্জের তাড়াশ-নিমগাছী আঞ্চলিক সড়কের ধাপের ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় শিক্ষিকাসহ দুইজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) মধ্যরাত ও বুধবার দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কামারখন্দ উপজেলা উপজেলার ঝাঐল গ্রামের ইউসুফ আলীর ছেলে আব্দুল আজিজ ও রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা গ্রামের আব্দুর রউফের স্ত্রী আঞ্জুয়ারা খাতুন। আঞ্জুয়ারা পেশায় শিক্ষক ছিলেন। 

নিহত শিক্ষিকার স্বজন ও তাড়াশ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আলহাজ গোলাম রাব্বানী সূর্য জানান, আমার খালা আঞ্জুয়ারা খাতুন গত মঙ্গলবার রাতে সিএনজিচালিত অটোরিকশা যোগে তাড়াশ উপজেলার ওয়াশিন গ্রামে তার বাবার বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। এ সময় তাড়াশের আঞ্চলিক সড়কের ধাপের ব্রিজ এলাকায় অটোরিকশা থেকে নেমে সড়ক পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

আরো পড়ুন: এমভি অভিযান-১০ লঞ্চ ও পুড়ে যাওয়া মালামাল জব্দ

এ দিকে সিরাজগঞ্জ জেলা পুলিশের সার্জেন্ট আমির হামজা জানান, আব্দুল আজিজ মোটরসাইকেল যোগে কড্ডার মোড় থেকে উল্লাপাড়ার দিকে যাচ্ছিলেন। কড্ডার মোড় অতিক্রম করার সময় পাথরবোঝাই একটি ট্রাকের নিচে চাপা পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে, সিরাজগঞ্জে সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় চায়না বেগম নামে মানসিক ভারসাম্যহীন নারী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে জেলার কামারখন্দ উপজেলার আলোকদিয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চায়না বেগম বেলকুচি উপজেলার সাহাপুর গ্রামের মো. সবুর তালুকদারের স্ত্রী।

স্থানীয়রা জানায়, চায়না বেগম মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সেখান থেকে কিছুটা দূরেই তার বোনের বাড়ি হওয়ায় সেখানে বেড়াতে যাওয়ার পথে আলোকদিয়ার রেললাইনে পৌঁছায়। রেললাইন পার হওয়ার সময় রাজশাহী হতে ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জিআরপি থানার এসআই মো. আমিরুল ইসলাম।

ডেইলি বাংলাদেশ/আরএম