সৈকতে পর্যটক ধর্ষণ: জিয়া গেস্ট ইনের ম্যানেজার ৪ দিনের রিমান্ডে

সৈকতে পর্যটক ধর্ষণ: জিয়া গেস্ট ইনের ম্যানেজার ৪ দিনের রিমান্ডে

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪৫ ২৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:৪৯ ২৫ ডিসেম্বর ২০২১

জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন

জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন

কক্সবাজার সমুদ্র সৈকতে চাঞ্চল্যকর নারী পর্যটক ধর্ষণ মামলার চার নম্বর আসামি জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

শনিবার ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলা সূত্রে জানা গেছে, ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনের সহযোগিতায় ঐ নারীকে জিয়া গেস্ট ইন হোটেলের একটি কক্ষে ধর্ষণ করে সন্ত্রাসী আশিক ও তার সহযোগীরা।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বুধবার সকালে ঢাকা থেকে স্বামী ও আট মাসের সন্তানকে নিয়ে ঐ নারী কক্সবাজারে বেড়াতে যান। বিকেলে তিনি সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে ঘুরতে যান। বালুচর দিয়ে হেঁটে পানির দিকে নামার সময় এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগে। এ নিয়ে কথা-কাটাকাটির জেরে সন্ধ্যায় ঐ নারীকে সিএনজিতে করে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর একটি ঝুপড়ি চায়ের দোকানে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে। পরে একটি রিসোর্টে নিয়ে তাকে আটকে রাখা হয়।

আরো জানা গেছে, হোটেলের ভেতরেই মাদক সেবনের পর ধর্ষকরা তাকে আবারো ধর্ষণ করে। পরে বাইরে থেকে দরজা বন্ধ করে চলে যায়। এসব ঘটনা কাউকে জানালে তার স্বামী-সন্তানকে হত্যা করা হবে বলেও ভয়ভীতিও দেখায় তারা। পরে ওই নারী এক ব্যক্তির সহায়তায় দরজা খুলে বের হন এবং ৯৯৯-এ কল দেন। সেখান থেকে বলা হয় থানায় গিয়ে জিডি করার জন্য। এরপর হোটেল রুমের বাইরে একটি সাইনবোর্ড থেকে নম্বর নিয়ে কল দেন র‍্যাব-১৫-তে। পরে র‍্যাব ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।

ডেইলি বাংলাদেশ/এআর