‘আমি আইভী কোণঠাসা’

‘আমি আইভী কোণঠাসা’

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৩ ২২ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:৪৬ ২২ ডিসেম্বর ২০২১

সেলিনা হায়াৎ আইভী (ফাইল ফটো)

সেলিনা হায়াৎ আইভী (ফাইল ফটো)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সরকার দলীয় প্রার্থী হয়েও কোণঠাসা অবস্থায় আছি। আমার চেয়ে বেশি সুবিধা পাচ্ছেন তৈমুর আলম খন্দকার। 

বুধবার রাতে নগরীর দেওভোগ এলাকায় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। 

আইভী বলেন, ২০১৬ সালের নির্বাচনেও আমার চেয়ে বেশি সুবিধা পেয়েছিলেন বিএনপি প্রার্থী সাখাওয়াত। এবারও তাই হচ্ছে। বেশি সুবিধা পাচ্ছেন তৈমুর। তাকে আমার অনুরোধ তিনি যেন কারো প্ররোচনায় প্রভাবিত না হয়ে নিজের জন্য নির্বাচন করেন। আমারা দুইজনই যে যার মতো ভোট চাইবো, জনতা যাকে ইচ্ছা তাকে নির্বাচিত করবে।

তিনি আরো বলেন, নির্বাচন ঘিরে নানা ধরনের ষড়যন্ত্র ও গুজব ছড়ানো হচ্ছে। শহরবাসী জানে কারা এসব করছেন। আমাদের এ ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। 

মেয়র বলেন, অনেকেই অভিযোগ করেন আমি ট্যাক্স বাড়িয়ে দিয়েছি। এটা সঠিক নয়। বরং আমি ট্যাক্স কমিয়ে দিয়েছি। আর যে টাকা ট্যাক্স আসে তাই দিয়ে আমি নগর ভবন করেছি। যাতে নারায়ণগঞ্জবাসী বলতে পারে এটা আমাদের টাকায় করা। অনেক ষড়যন্ত্রের পরেও প্রধানমন্ত্রী আমাকে অনেক দিয়েছেন। ষড়যন্ত্র না হলে এতদিনে শীতলক্ষ্যা সেতুর ভিত্তিপ্রস্তর হয়ে যেত। এক সময়ে অনেকেই আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলতো। কিন্তু এগুলো টিকেনি। কারণ আমি কোনো দুর্নীতির সঙ্গে জড়িত না।

ডেইলি বাংলাদেশ/আরএডি