ময়মনসিংহে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা

ময়মনসিংহে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৪ ১৮ ডিসেম্বর ২০২১  

বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীরা

বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীরা

মহান বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে ময়মনসিংহে বিজয় সমাবেশ ও শোভাযাত্রা করেছে জেলা আওয়ামী লীগ। শনিবার বিকেলে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এ সমাবেশ হয়। পরে সেখান থেকে বের হওয়া বিজয় শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে টাউন হল মোড়ে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রার নেতৃত্ব দেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো. ইকরামুল হক টিটু এবং ময়মনসিংহ-৩ আসনের এমপি নাজিম উদ্দিন আহমেদ। এতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে মেয়র ইকরামুল হক টিটু বলেন, আমাদের সবাইকে বঙ্গবন্ধুর স্বপ্নের স্বনির্ভর সোনার বাংলা গড়ে তোলার শপথ নিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে আমাদের এ দেশের জন্য কাজ করতে হবে। একই সঙ্গে সব মুজিব সৈনিককে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট জহিরুল হক খোকা বলেন, দেশের মানুষকে সুখে-শান্তিতে রাখতে এবং স্বনির্ভর সোনার বাংলা গড়তে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু স্বাধীনতাবিরোধী চক্র প্রধানমন্ত্রীর সুনাম নষ্ট করার জন্য বিভিন্নভাবে পাঁয়তারা করে যাচ্ছে। বিজয়ের এ মাসে ষড়যন্ত্রকারীদের হাতকে ভেঙে দিতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর