‘নোবিপ্রবিতে আমরা নরসিংদীবাসী’র নতুন কমিটি

‘নোবিপ্রবিতে আমরা নরসিংদীবাসী’র নতুন কমিটি

নোবিপ্রবি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৮ ১৫ ডিসেম্বর ২০২১  

ফার্মেসি বিভাগের শিক্ষার্থী ফাহিম সালেক গৌরব সভাপতি এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী মুহিত সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন

ফার্মেসি বিভাগের শিক্ষার্থী ফাহিম সালেক গৌরব সভাপতি এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী মুহিত সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রথম জেলাভিত্তিক সংগঠন ‘নোবিপ্রবিতে আমরা নরসিংদীবাসী’ এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী ফাহিম সালেক গৌরব সভাপতি এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী মুহিত সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি হাসিব সরকার, সহ-সভাপতি প্রান্ত সেন, রৌশন বিনতে হাসান, আরিফুর রহমান, রফিক খান, ফাহমিদা আক্তার, আফসানা রহমান, সোহাগ হোসেন, রকি সাহা, তাইয়্যেবা আক্তার মুনমুন ও মাইদুল হাসান রাফাত। সিনিয়র যুগ্ম-সম্পাদক মোহাম্মদ জামান মিয়া, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন, শহিদুল ইসলাম, তৌহিদা আক্তার, রকিবুল হাসান, দীপু রানী দে, সুমাইয়া বিনতে হক, ফারজানা আক্তার ফাহিমা, শান্তানু ইসলাম স্বাধীন, তন্ময় আলম শুভ, হাবিবুর রহমান শিপু, জুসামা মারিয়া ইয়েন, ষষ্ঠী দেবনাথ, সাঈম হাসান খান, শাহানাজ কিবরিয়া, মাহমুদুল হাসান কানন, তৌকির আহমেদ, নাঈম হাসান, রাজিব ও রাসেল মিয়া। সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন, মাহফুজ মিয়া, এমরান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মামুন মিয়া, এহসানুল করিম আসিফ, শরীফুল ইসলাম।

প্রচার সম্পাদক জুয়েল মিয়া, সহ প্রচার সম্পাদক মাহমুদুল হাসান প্রতীক, আপেল মাহমুদ, দফতর সম্পাদক নূর আহমেন সাগর, তূর্য সাহা। অর্থ সম্পাদক মো. হিমেল মিয়া, তাহমিনা নীলিমা। সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার আহমেদ, রোকেয়া ফেরদৌসী জয়া। সহ সাংস্কৃতিক সম্পাদক ফয়সাল আহমেদ রনি, নাফিস নাওয়াল, ছাত্রী বিষয়ক সম্পাদক আইরিন জামান রিতু, সিফাত জাহান চিনু। সাহিত্য সম্পাদক সুজন মিয়া, জেরিন আক্তার জুসি। সমাজকল্যাণ সম্পাদক জিদনী তমা, অসি ঐশ্বিক, আয়েশা সুলতানা, সহ সমাজ কল্যাণ সম্পাদক মারজিয়া কামাল আলভী। ক্রীড়া সম্পাদক আশিকুর রাহমান জীবন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সানজিদা বেগম, কৃষ্ণা দাস, অর্পিতা ভট্টাচার্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান।

নতুন কমিটির সাধারণ সম্পাদক মুহিত সরকার বলেন, নরসিংদীর সন্তান। আমি আমার সংগঠনের উপদেষ্টামণ্ডলী ও বিগত কমিটির সকলের প্রতি সম্মান রেখে তাদের দেখানো পথে এগিয়ে যেতে চাই। সংগঠনের জন্য ভালো কিছু করতে চাই।

কমিটির সভাপতি ফাহিম সালেক সৌরভ বলেন, নোবিপ্রবিতে আমরা নরসিংদীবাসী’ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সর্বপ্রথম আঞ্চলিক সংগঠন। ঐতিহ্যবাহী এই সংগঠনের দায়িত্ব পেয়ে আমি খুব উচ্ছ্বসিত। আমি আশাবাদী বিশ্ববিদ্যালয়ের নরসিংদীর ছোটভাই-বোনদের ভালো কিছু কাজ উপহার দিয়ে যেতে পারব।

ডেইলি বাংলাদেশ/জেডএম