শেখ হাসিনাকে নৌকা উপহার দেওয়ার প্রত্যয় আইভীর

শেখ হাসিনাকে নৌকা উপহার দেওয়ার প্রত্যয় আইভীর

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২১ ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:২১ ৪ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে জনগণ আমার পক্ষেই রায় দিয়েছিল। ২০১৬ সালে প্রথম প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে নৌকা তুলে দেন। তখন জনগণ আমাকে সহযোগিতা করেছিলেন বলেই বিজয়ী হয়েছিলাম। এবারও সবাই আমার পাশে থাকবেন। ২০২২ সালের ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব।

নাসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর শনিবার বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর আগে দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জের জনতাই আমার প্রধান শক্তি। দল ও জনতা আমাকে উৎসাহ দিয়েছে বলেই আজ আমি মেয়র। সে কারণেই আমি কোনো সিদ্ধান্ত নিতে দ্বিধাবোধ করিনি। দল আমাকে সবসময় সমর্থন দিয়েছে। নারায়ণগঞ্জবাসী আমার পাশে ছিলেন। অচিরেই আমি মনোনয়ন ফরম জমা দিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবো। সবাইকে আহ্বান জানাচ্ছি- ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে থাকবেন। নৌকার পক্ষে থাকা মানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থাকা।

তিনি আরো বলেন, আমি আওয়ামী লীগের সব নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা জানাই আমার পাশে থাকার জন্য। ২০০৩ সালে যখন আমি নারায়ণগঞ্জে ফিরে আসি তখন আওয়ামী লীগের অনেক নেতাকর্মী আমার পাশে দাঁড়িয়েছিলেন। এ কারণেই সে বছর আমরা জয় পেয়েছিলাম। এবারও আমাদেরই জয় হবে ইনশাআল্লাহ।

ডেইলি বাংলাদেশ/এআর