মোমবাতি, ফুলে সাজানো ঘর; তৃতীয় বিবাহবার্ষিকীতে প্রিয়াঙ্কাকে সারপ্রাইজ নিকের

মোমবাতি, ফুলে সাজানো ঘর; তৃতীয় বিবাহবার্ষিকীতে প্রিয়াঙ্কাকে সারপ্রাইজ নিকের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৮ ২ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:১৮ ২ ডিসেম্বর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘চিরকালীন’ ভালোবাসার মানুষের জন্য বিশেষ সারপ্রাইজ নিকের। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেললে নিয়াঙ্কা জুটি। দুজনের বয়েসর ফারাক দশ বছরের। তাদের বিয়েকে লোকদেখানো আখ্যা দিয়ে এই সম্পর্ক না টেকবার ভবিষ্যতবাণী অনেকেই করে ফেলেছিলেন, কিন্তু নিন্দুকদের মুখে ঝামা ঘষে পরস্পরের হাতটা সবসময় শক্ত করে ধরে থেকেছেন দুজনে। 

গত এক বছর যাবত কর্মসূত্রে লন্ডনের বাসিন্দা প্রিয়াঙ্কা, অন্যদিকে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একাই সময় কাটছে নিকের। তবুও সাত সমুদ্রের ব্যবধানও ফাটল ধরাতে পারেনি নিক-প্রিয়াঙ্কার মজবুত দাম্পত্যে। একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেললে নিয়াঙ্কা জুটি। আর বিয়ের বর্ষপূর্তিটা বউয়ের জন্য খাস করে তুললেন নিক।

চলতি বছর লন্ডনে বিবাহবার্ষিকী সেলিব্রেট করছেন নিয়াঙ্কা। রোম্যান্টিক ক্যান্ডেললাইট ডিনারের মাধ্যমেই এই দিনটা উদযাপন করলেন নিক-প্রিয়াঙ্কা। অনুরাগীদের জন্য সেই সেলিব্রেশনের ঝলকও শেয়ার করেছেন তারকা দম্পতি। দেখা গেল গোটা ঘর মোমবাতির আলোয় ঝলমলে, গোলাপের পাপড়ি ছড়িয়ে রয়েছে সর্বত্র। ডিনারে টেবিলের সামনে বসে রয়েছেন প্রিয়াঙ্কা, তার পিছনে বড় বড় হরফে লেখা রয়েছে- ‘Forever’। প্রিয়াঙ্কার সঙ্গে তার এই সঙ্গে চিরকালের, আজীবনের তা স্পষ্ট বুঝিয়ে দিলেন নিক।

প্রিয়াঙ্কাও বিয়ের বর্ষপূর্তির ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে টেবিলের উপর রাখা এক বিশেষ কার্ড, ‘খুঁজে পেলাম তোমায়, আর বিয়ে করলাম, এখন তোমার সঙ্গে থাকার পালা’। ছবির ক্যাপনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্বপ্নটাকে নিয়ে বাঁচছি’।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে জোনাস পদবি সরিয়ে দেওয়ায় নিক-প্রিয়াঙ্কা ডিভোর্সের গুঞ্জন শুরু হয়েছিল। তবে গোটাটাই মিথ্যা রটনা। ‘দ্য জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এর আসরেই তা স্পষ্ট হয়ে গিয়েছে।

‘দেশি গার্ল’-এর প্রতি নিকের ভালোবাসাটা দুজনের পরিচয়ের আগে থেকেই ছিল। ইনস্টাগ্রামে প্রথম মেসেজ করা… ১০ বছরের ছোট নিকের ইশারা বুঝতে পেরেও পাত্তা দেননি প্রিয়াঙ্কা। বিয়ের বয়সে পৌঁছে ডেট করতে আগ্রহী ছিলেন না। কিন্তু মেট গালার রেড কার্পেটে শুরু হওয়া সফর যে এইভাবে দুজনের জীবন পালটে দেবে কে জানত?

২০১৮ সালের ১৯শে জুলাই গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে প্রিয়াঙ্কাকে প্রপোজ করেছিলেন নিক। প্রশ্ন ছিল, ‘আমাকে বিয়ে করবে?’ প্রিয়াঙ্কা এতটাই হতবাক ছিলেন যে হাঁটু গেড়ে বসে থাকা নিকের প্রশ্নের জবাব পর্যন্ত দেননি। চোখের ইশারা বুঝে নিক তার হাতে আংটি পরিয়ে দেন।

জুলাই মাসে আংটি বদল সারবার পর বেশি সময় নেননি তারা। অগস্ট মাসেই সপরিবারে মুম্বাইতে হাজির হন নিক জোনাস। প্রিয়াঙ্কার পরিবারের উপস্থিতিতে বাগদান পর্ব সেরে নেন তারা। এরপর ২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস।

ডেইলি বাংলাদেশ/টিএএস