শাহরুখের সঙ্গে ছবি তুলতে জোর করেন, আমার আগ্রহ ছিল না: মিথিলা

শাহরুখের সঙ্গে ছবি তুলতে জোর করেন, আমার আগ্রহ ছিল না: মিথিলা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৬ ৩০ নভেম্বর ২০২১  

শাহরুখ খানের সঙ্গে সৃজিত-মিথিলা। ছবি: সংগৃহীত

শাহরুখ খানের সঙ্গে সৃজিত-মিথিলা। ছবি: সংগৃহীত

শাহরুখ খান; নামটার মধ‍্যেই আলাদা কিছু অনুভূতি লুকিয়ে রয়েছে। বলিউডের কিং খানের একবার মাত্র দেখা পাওয়ার জন‍্য তার বাংলোর সামনে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে পারেন ভক্তরা। আর সেখানে রাফিয়াথ রশিদ মিথিলা নাকি ছবি তোলার সুযোগ পেয়েও কোনো আগ্রহই দেখালেন না!

শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার আগ্রহ ছিল না, সৃজিত জোর করে তুলিয়েছেন! মিথিলার বক্তব্য ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা শুরু হয়েছে। সম্প্রতি এক সাক্ষাত্কারে মিথিলার এমন দাবি ভালোভাবে নেননি অনেকে।

২০১৯ সালে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শামিল হয়েছিলেন শাহরুখ খান। ওই দিনই কিং খানের সঙ্গে একফ্রেমে বন্দি হন সৃজিত-মিথিলা।

মিথিলা বলেন, আমি ছোটবেলা থেকেই স্টারদের দেখলে স্বাভাবিকভাবেই নিতাম। আমি কাউকে দেখেই অজ্ঞান হয়ে যাই না। অনুষ্ঠানে কলকাতার সব স্টার শাহরুখ খানের সঙ্গে ছবি তুলছিলেন। আমি চুপ করে বসে ছিলাম। সৃজিত আমাকে এসে বলছিল, তুমি যাবে না ছবি তুলতে। আমার যেতে ইচ্ছা করছিল না। সৃজিত আমাকে প্রায় জোর করেই শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য নিয়ে যায়। শুধু ছবিটাই তুললাম।

তার এই বক্তব‍্য নিয়ে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে নেটিজেনদের মধ‍্যে। অনেকেরই মতে, মিথিলা বেশি ‘নাকউঁচু’। যেখানে টলিউড বলিউড এর নামীদামী তারকারা শাহরুখ বলতে অজ্ঞান সেখানে মিথিলার এমন হাবভাব নেতিবাচকভাবেই দেখছেন অনেকে। তবে এ বিষয়ে আর কোনো মন্তব‍্য করেননি তিনি।

ডেইলি বাংলাদেশ/এনকে