নির্মেদ ফিগারে উপচে পড়ছে যৌবন, শরীরের বিশেষ অংশ দেখিয়ে ভাইরাল নোরা

নির্মেদ ফিগারে উপচে পড়ছে যৌবন, শরীরের বিশেষ অংশ দেখিয়ে ভাইরাল নোরা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৪ ২৯ নভেম্বর ২০২১  

নোরা ফাতেহি

নোরা ফাতেহি

নোরা ফতেহি, এই নামটা শুনলেই আজকাল পুরুষ মনের ধুকপুকানি বেড়ে যায়। এই মরোক্কান সুন্দরীর সুশ্রী মুখ আর চাবুক ফিগারে ফিদা সকলেই। এক কথায় আজকের দিনে বলিউডের সেনসেশন নোরা। 

ছবি শিকারিরা হামেশাই পিছু ধাওয়া করে তার। ইনস্টাগ্রামে নোরার ছবি, ভিডিও ভাইরাল হয় নিমেষে। নোরার বেলি ডান্স যেমন হিট, তেমনই নজরকাড়া তার ফ্যাশন স্টেটমেন্ট। 

মর্ডান ড্রেসিং সেন্স, কিলার লুকস আর পারফেক্ট ফিগার- মারকাটারি কম্বিনেশন মজুত রয়েছে নোরার মধ্যে। সম্প্রতি এয়ারপোর্টে সেক্সি অবতারে ধরা দিলেন নোরা। এক কথায় সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাল তার এই অবতার।

ন্যুড রঙা বুককাটা টপ আর অফ হোয়াইট সোয়েটপ্যান্টে এয়ারপোক্টে লেন্সবন্দি নোরা। তবে এই ভিডিও সামনে আসতেই সমালোচনার মুখেও পড়েছেন অভিনেত্রী। নোরার এই ভিডিও নিয়ে কিছুতেই চর্চা থামছে না।

কী কারণে নোরার এই ভিডিও নিয়ে এতো চর্চা, তা ভিডিও দেখলেই পরিষ্কার হয়ে যাবে। এয়ারপোর্টে হাঁটার সময় কাটা টপের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছিল তার বক্ষবিভাজিকা। হাঁটবার সময় তার বক্ষযুগল রীতিমতো কাঁপতে শুরু করে, সেই নিয়েই বিদ্রুপের ঝড় সোশ্যালে। অনেকে তো ক্যামেরাম্যানকেও কটাক্ষ করেছেন শরীরের বিশেষ অংশ ক্যামেরা জুম করবার জন্য।

কেউ এই স্লো মোশন ভিডিও দেখে লিখেছেন, এরা আমাদের ভারতীয় সংস্কৃতি নষ্ট করছে। কেউ আবার লিখেছে, ক্যামেরাম্যান দেখাতে কী চাইছে, এগুলো নোংরামি। অনেকে অবশ্য নোরার সেক্সি ফিগারের প্রশংসাও করেছেন।

‘রোয়ার: দ্য টাইগারস অফ সুন্দরবন’ ছবির সঙ্গে ভারতীয় সিনে জগতে আত্মপ্রকাশ নোরার। তবে তাকে পরিচিতি দিয়েছিল বস বস। সাম্প্রতিককালে বলিউডের সবচেয়ে পছন্দের আইটেম গার্ল তিনি। তার বেলি ডান্স দেখে মুখ বন্ধ হয় না মানুষের। দিলবার, গরমি থেকে কুসু কুসু- সবেতেই সুপারহিট নোরা। ভুজ দ্য প্রাইড অফ ইন্ডিয়া ছবিতে অভিনয়ও করেছেন নোরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস