টিকটকার ‘অভিমানী আসিফের’ প্ররোচনায় ঘর ছাড়ল স্কুলছাত্রী

টিকটকার ‘অভিমানী আসিফের’ প্ররোচনায় ঘর ছাড়ল স্কুলছাত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৬ ১৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:২৮ ১৫ নভেম্বর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটক ব্যবহারকারীদের নিয়ে আলোচনা ও সমালোচনার শেষ নেই। তাদের কিছু ভয়াবহ কার্যক্রম এর আগে দেশজুড়ে আলোচনার জন্ম দিয়েছে। এর মধ্যে পাচার ও অপহরণের মতো ঘটনাও রয়েছে।

এমনই একটি ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জে। নিজ বাসা থেকে হঠাৎ উধাও হয়ে গেছে রাজধানীর ধানমন্ডির আলিফ আইডিয়াল পাবলিক স্কুলের ছাত্রী ইয়ানুর আক্তার।

টিকটকের নেশায় গত ৯ নভেম্বর টিকটকার ‘অভিমানী আসিফ’র প্ররোচনায় বাড়ি ছেড়ে চলে গেছে ইয়ানুর- এমনই অভিযোগ পরিবারের।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির মোল্লা বলেন, মেয়েটির চলে যাওয়ার ঘটনায় তার বাবা একটি অভিযোগ করেছেন। আমরা সেটি তদন্ত করছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই ছেলের সঙ্গে মেয়েটির সম্পর্ক ছিল। তবে মেয়েটির পরিবার ওই ছেলের বিস্তারিত কিছুই জানাতে পারেনি। আমরা সব কিছু বিবেচনায় রেখে তদন্ত করছি।
 
ইয়ানুরের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, অভিমানী আসিফ নামে ওই যুবক সংঘবদ্ধ নারী পাচার চক্রের সদস্য। ইয়ানুর ওই নারী পাচার চক্রের শিকার হয়েছে বলেও আশঙ্কা করছেন তারা। তাদের বাসার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, স্বাভাবিকভাবেই বাসা থেকে বেরিয়ে যাচ্ছে সপ্তম শ্রেণি পড়ুয়া ইয়ানুর আক্তার।

পরিবার সূত্রে জানা গেছে, মোবাইলে আসক্ত ছিল ইয়ানুর। সে নিয়মিত টিকটক-লাইকিসহ বিভিন্ন সোশ্যাল অ্যাপ ব্যবহার করত। সম্প্রতি টিকটকে অভিমানী আসিফের সঙ্গে পরিচয় হয় ইয়ানুরের। এর এক মাসের মাথায় বাসা ছেড়ে চলে যায় সে।

পরিবারের অভিযোগ, অভিমানী আসিফের প্ররোচনাতেই চলে গেছে ১৪ বছরের ইয়ানুর।

ডেইলি বাংলাদেশ/এআর