বাথরুমে গোসল করছিল মা, লাইভ ভিডিও করলো মেয়ে

বাথরুমে গোসল করছিল মা, লাইভ ভিডিও করলো মেয়ে

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৫ ১১ অক্টোবর ২০২১  

বাথরুমে গোসল করছিল মা, লাইভ ভিডিও করলো মেয়ে। ছবি সংগৃহীত

বাথরুমে গোসল করছিল মা, লাইভ ভিডিও করলো মেয়ে। ছবি সংগৃহীত

ভুল করে বাচ্চারা অনেক কাজই করে ফেলে। তবে সেগুলোকে অনেক সময় মা-বাবারা গুরুত্ব দেয় না। তবে এবার যা ঘটল সেটা বেশ বারাবারি। ছোট মেয়ের সামান্য ভুলের জন্য মায়ের মান-সম্মান নিয়ে টানা-টানি হয়ে গেল। সেইসঙ্গে রীতি মতো ভীষণভাবে লজ্জায় পড়তে হলো তাকে। 

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের এক নারীর। নাম তার ব্রায়ানা। তার ছোট মেয়ের হাতে মোবাইল দেওয়ার বড়সড় ফল ভুগতে হলো। আর হবে নাই বা কেন, ছোট মেয়েটি যে ইনস্টগ্রামে লাইভ অন করে তার মায়ের গোসল করার দৃশ্য দেখিয়ে দিয়েছে। 

ছোট মেয়েটি ইনস্টগ্রামে লাইভ অন করে তার মায়ের গোসল করার দৃশ্য দেখিয়ে দিয়েছেনা, ব্রায়ানার ছোট মেয়েটির এখনও সেই বোধ হয়নি। সে ঠিক জানে না কোনটা উচিত এবং কোনটা অনুচিত। তাই খেলার ছলেই এই বড় ভুল কাজটি করে ফেলেছে। সেটা তার মাও বেশ বুঝতে পারছে।

ব্রায়ানা জানান, সে তার ছোট মেয়ের হাতে গেম খেলার জন্য মোবাইলটি দিয়ে গোসল করতে গিয়েছিল। বাথরুমে গোসল করাকালীন হঠাৎ তার মেয়ে দরজায় জোরে নক করেন এবং জানায় ফোনে কিছু একটা হয়ে গিয়েছে। এরপর তড়িঘড়ি অর্ধনগ্ন অবস্থাতেই মেয়ের সামনে চলে আসে। মেয়ে তখন হাসতে থাকে এবং জানায় যে সে তার মাকে ফোনে দেখতে পাচ্ছে। এরপর ব্রায়ানা মেয়ের সামনেই গোসল সেরে নেন। বাইরে বেরিযে মোবাইল অন করে সে দেখে যে ফোনে ইনস্টাগ্রাম লাইভ চলছিল।  

ডেইলি বাংলাদেশ/এসএ