সুনাগরিকদের রাজনীতিতে আসতে হবে: ওবায়দুল কাদের

সুনাগরিকদের রাজনীতিতে আসতে হবে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০১ ২৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:৩১ ২৯ সেপ্টেম্বর ২০২১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভালো মানুষ রাজনীতিতে না এলে দেশের রাজনীতি ক্ষতিগ্রস্ত হবে। তাই মেধাবী, সৎ, চরিত্রবান ও সুনাগরিকদের রাজনীতিতে আসতে হবে।

বুধবার রাজধানীর জাতীয় জাদুঘরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সততা এবং সাহস-ই হচ্ছে শেখ হাসিনার ম্যাজিক। শেখ হাসিনার সততা এবং দেশপ্রেমের কারণে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। বাংলাদেশ আজ উন্নয়ন অর্জনে আলোকিত। শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের নীরব বিপ্লব ঘটিয়ে যাচ্ছেন।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান মো. রকিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উপদেষ্টা চৌধুরী নাফিজ শরাফত, সিরাজুল ইসলাম মোল্লা, ব্যারিস্টার মোহাম্মদ মেহেদী হাসান চৌধুরী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/এইচএন