কাজ দিয়েই বিতর্কের জবাব দেব: পরীমনি

কাজ দিয়েই বিতর্কের জবাব দেব: পরীমনি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫৭ ১১ সেপ্টেম্বর ২০২১  

পরীমনি

পরীমনি

মাদক মামলায় জড়িয়ে হাজতবাস,তিন দফায় পুলিশ রিমাণ্ড। এসব নিয়ে গত কয়েক মাস ধরে সংবাদ শিরোনামে পরীমনি। ২৭ দিন জেল হেফাজতে থেকে অবশেষে জামিন পেয়ে ঘরে ফিরেছেন অভিনেত্রী। সে তো পুরনো খবর। নতুন খবর হল, সব বিতর্ক ভুলে কাজে ফিরলেন পরী। শনিবার তরুণ পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে দেখা গেল তাকে।

পরীমনি জানান, কাজে ফেরার জন্য মুখিয়ে ছিলাম আমি। কবে ক্যামেরার সামনে ফিরব মাথায় কেবল এই চিন্তাই ছিল। অবশেষে ডাবিং দিয়ে কাজে ফেরা হল। দারুণ ভালো লাগছে। এই সিনেমার জন্য দেশের মানুষ আমাকে পরীমনি হিসেবে চিনেছেন। তাদের ভালোবাসায় আজকের ফের কাজে ফিরতে পেরেছি আমি। বিপদে ও সুখে সবসময় তাদের পাশে পেয়েছি আমি। তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। ভালোবাসার প্রতিদান আমি চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাই আমার শক্তি, সাহস ও প্রেরণার উৎস, তাদের কারণেই আমাকে এগিয়ে যেতে হবে। কাজ দিয়ে সব বিতর্ককে দূরে সরিয়ে রাখব।

এদিকে ‘প্রীতিলতা’ ছবির শুটিং বেশ কিছুটা বাকি ছিল পরীমনির। জানা গিয়েছে, চলতি মাসের শেষ সপ্তাহে রশীদ পলাশ পরিচালিত ছবিটির শুটিং শুরু করবেন পরীমনি। এর কাজ প্রায় ৩৫ ভাগ সম্পন্ন হয়েছে। এরপরই বনানীর নিজ বাসা থেকে গ্রেফতার করা হয় এই অভিনেত্রীকে। এ

সব শঙ্কা আর অনিশ্চয়তা ছাপিয়ে এরমধ্যে নিজেকে গুছিয়ে নিয়েছেন তিনি। ‘প্রীতিলতা’র পুরো টিমের সঙ্গে বৈঠকও করেছেন। সিদ্ধান্ত নিয়েছেন আগামী অক্টোবর থেকে ফের এই সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। গুঞ্জন রয়েছে, উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’-এ দেখা যাবে পরীমনিকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস