নওগাঁয় করোনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা পেলেন আর্থিক সহায়তা

নওগাঁয় করোনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা পেলেন আর্থিক সহায়তা

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৩ ৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:২৯ ৭ সেপ্টেম্বর ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নওগাঁয় নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা এবং কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক এ অনুদানের চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন, নওগাঁ সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এ সময় ২৩টি নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে ১৮টি সংস্থার প্রতিটিকে ২৪ হাজার টাকা করে মোট ৪ লাখ ৩২ হাজার টাকা এবং পাঁচটি সংস্থার প্রতিটিকে ২১ হাজার টাকা করে মোট ১ লাখ ৫ হাজার টাকার চেক প্রদান করেন এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। এছাড়া কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত ১৮০ ব্যক্তির প্রত্যেককে ১ হাজার টাকা করে মোট ১ লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, সাবেক এমপি বেগম শাহিন মনোয়ারা হক, সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক নূর মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, জাতীয় সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় সদস্য ও নওগাঁ জেলা সমাজকল্যাণ পরিষদের সহ-সভাপতি শাহনাজ বেগম এবং সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএম/এইচএন