কক্সবাজারে মাইক্রো উল্টে ৭ জন নিহত

কক্সবাজারে মাইক্রো উল্টে ৭ জন নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪৯ ১৫ আগস্ট ২০২১   আপডেট: ১২:৫৭ ১৫ আগস্ট ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় একটি মাইক্রো নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে নারী ও শিশুসহ ৭ জন  নিহত হয়েছেন। রোববার সকালে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরসভার ৭ নং ভেন্ডিবাজার সংলগ্ন এটিএম পার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজন নারী, দুই শিশু ও দুজন পুরুষ রয়েছেন। এছাড়া আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহতদের মধ্যে তিনজন নারী, দুই শিশু ও দুজন পুরুষ রয়েছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার থেকে বাঁশখালী মুখি যাত্রীবাহী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নারী-পুরুষ ও শিশুসহ ৭ জন নিহত হন।

চকরিয়া হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রিয়াদ আজিম সিদ্দীকি বলেন, ঘটনাস্থল থেকে নারী -পুরুষ ও শিশুসহ সাত জনের মরদেহ আনা হয়েছে। গুরুতর  আহত আরো কয়েকজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। যাদের অবস্থা বেগতিক তাদের চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। 

মালুমঘাট হাইওয়ে পুলিশের ওসি শাফায়েত হোসেন বলেন, একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খুটিতে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়।

ডেইলি বাংলাদেশ/জেএস