স্বামীর বিরুদ্ধে মামলা করায় ভাবির চুল কেটে দিল দেবররা

স্বামীর বিরুদ্ধে মামলা করায় ভাবির চুল কেটে দিল দেবররা

সুনামগঞ্জ প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১১ ১৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:২১ ২০ ডিসেম্বর ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় স্বামীর বিরুদ্ধে মামলা করায় ভবির মাথার চুল কেটে দিয়েছে দেবররা। শুক্রবার রাতে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের অনন্ত গোলাম আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দেবর শামছু মিয়াকে গ্রেফতার করেছে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সুবিদপুর গ্রামের আশিদ উল্লার ছেলে মাসুক মিয়ার সঙ্গে ৪ বছর আগে বিয়ে হয় ওই নারীর। এর পর থেকে প্রায় যৌতুকের জন্য নির্যাতন করতো তার স্বামী। স্বামী যৌতুকের দাবিতে নির্যাতন করায় গত ৩ ডিসেম্বর সুনামগঞ্জ ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন ওই গৃহবধূ। আদালত মামলাটি আমলে নিয়ে তার স্বামী মাসুক মিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পরে পুলিশ গত সোমবার মাসুক মিয়াকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে পাঠালে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠায়।

এরই জেরে শুক্রবার রাতে মাসুক মিয়ার চাচা ও ভাইসহ স্বজনেরা মিলে ওই গৃহবধূর বাবার বাড়িতে হামলা চালিয়ে তার মাথার চুল কেটে দেয়াসহ মারপিট করে।

পরে ওই গৃহবধূ থানায় গিয়ে ঘটনাটি জানালে পুলিশ সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দেবর শামছু মিয়াকে গ্রেফতার করে। 

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় ওই নারী বাদী হয়ে থানায় মামলা করেছেন। তাৎক্ষণিক একজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ/জেডএম