মসজিদে এসি বিস্ফোরণ: কাঁদলেন শামীম ওসমান 

মসজিদে এসি বিস্ফোরণ: কাঁদলেন শামীম ওসমান 

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৭:১০ ৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৭:১৯ ৬ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণে এত মৃত্যুর দায় কার-এমন প্রশ্নে কাঁদলেন এমপি শামীম ওসমান।

শনিবার রাতে একটি বেসরকারি টিভির টকশোতে ওই ঘটনায় নিহতদের বিষয়ে কথা বলতে গিয়ে তিনি কেঁদে ফেলেন।  

শুক্রবার রাতে মসজিদের এসি বিস্ফোরণ হয়ে ৩৭ জন দগ্ধ মুসুল্লি জাতীয় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হন। গতরাত থেকে এ পর্যন্ত ২১ জন মারা গেছেন।

বিস্ফোরণের ঘটনায় এত মৃত্যুর দায় কার-এমন প্রশ্নের জবাবে টকশোতে শামীম ওসমান বলেন, দায়ের কথা বলছেন, নারায়ণগঞ্জ থেকে যখন রওনা দিলাম, তখন শুলনাম ১১ জন মারা গেছে। বাড়িতে আসতে আসতে হয়ে গেল ১৮ জন।

শামীম ওসমান আরো বলেন, এই এলাকাটাতো আমার, ওই এলাকার মানুষ সবাইকে চিনি। একটা ছোট্ট বাচ্চা জুবায়ের নাম, সাত বছরের বাচ্চা। তার সুন্দর চেহারা, বাবার সঙ্গে নামাজ পড়তে গেছে, মাকে বলেছে যে, মা টেলিভিশন বন্ধ করো না, এসে দেখব। এটা বলেই কাঁদতে থাকেন শামীম ওসমান।

ডেইলি বাংলাদেশ/এমকে

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু