যুবলীগ থেকে বহিষ্কার কুমিল্লা সিটি কাউন্সিলর আলমগীর

যুবলীগ থেকে বহিষ্কার কুমিল্লা সিটি কাউন্সিলর আলমগীর

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২০ ২৫ জুলাই ২০২০   আপডেট: ১৫:০১ ৯ আগস্ট ২০২০

কুমিল্লা সিটি কাউন্সিলর আলমগীর হোসেন

কুমিল্লা সিটি কাউন্সিলর আলমগীর হোসেন

কুমিল্লা সিটি কাউন্সিলর আলমগীর হোসেনকে ব্যবসায়ী আক্তার হত্যায় জড়িত থাকার অভিযোগে কুমিল্লা মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আলমগীর হোসেনকে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হলো। 

কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি

নিহত আক্তারের ছোট ভাই মো. শাহজালাল আলাল বলেন, সাধারণ মানুষ ও আমাদের দাবি, আলমগীর হোসেনকে কাউন্সিলর পদ থেকেও বহিষ্কার করা হোক। কেননা, হত্যা মামলার আসামি যদি স্বপদে বহাল থাকে, তাহলে পুলিশ তাকে গ্রেফতার করতে নানা কিছু চিন্তা করবে। কাউন্সিলরসহ সব আসামিকে গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনা হোক। 

গত ১০ জুলাই জুমার নামাজের পর কুমিল্লা নগরীর চাঙ্গনী এলাকার বাসিন্দা ব্যবসায়ী আকতার হোসেনকে মসজিদ থেকে বের করে শতশত মানুষের সামনে প্রকাশ্যে রড দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ রয়েছে। এ ঘটনায় কাউন্সিলরকে প্রধান আসামি করে তার পাঁচ ভাইসহ মোট দশজনের নামে মামলা করেছেন নিহতের স্ত্রী রেখা বেগম। তাদের মধ্যে তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমকে/