রিমান্ড শেষে কাশিমপুর মহিলা কারাগারে ডা. সাবরিনা

রিমান্ড শেষে কাশিমপুর মহিলা কারাগারে ডা. সাবরিনা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৬ ২০ জুলাই ২০২০   আপডেট: ০২:২২ ২১ জুলাই ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

দুই দফা রিমান্ড শেষে জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার বিকেলে প্রিজন ভ্যানে করে তাকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের এক ডেপুটি জেলার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

কারাগার সূত্রে জানা গেছে, বিকেল ৫টার দিকে প্রিজন ভ্যানে করে ডা. সাবরিনাকে কারাগারে আনা হয়। পরে সাধারণ বন্দীদের মতো তাকে এ কারাগারে রাখা হয়েছে।

এর আগে দুই দফা রিমান্ড শেষে ডা. সাবরিনাকে আদালতে পাঠানো হয়। এ সময় ডা. সাবরিনার পক্ষের কয়েকজন আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে ডা. সাবরিনাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

গত ১৩ জুলাই সাবরিনাকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ডে চেয়েছিলো পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। ১২ জুলাই দুপুরে সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই রিপোর্ট ডেলিভারি দেয়ার অভিযোগে তেজগাঁও থানার করা মামলায় গ্রেফতার করে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/আরএ